Home / চাঁদপুর / কোয়াটার ফাইনাল থেকে সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়ন
football-najirpara-stadium
ফাইল ছবি

কোয়াটার ফাইনাল থেকে সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়ন

ক্রীড়া মাস হিসেবে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় কোয়াটার ফাইনাল খেলায় অংশগ্রহণ করে নতুন বাজার ক্রীড়া চক্র বনাম ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।

রোববার (২০ নভেম্বর) বিকেলে স্টেডিয়ামে বিপুল দর্শকের উপস্থিতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-১ গোলে জয় লাভ করে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।

খেলা শুরুর প্রথমার্ধে চরম উত্তেজনায় দু’দলের খেলোয়াররা গোল করতে মরিয়া হয়ে উঠে। কোয়াটার ফাইনালে যে দল দল জিতবে সে দল চলে যাবে সেমিফাইনালে। তাই নিজ দলকে সেমিফাইলে নেওয়ার জন্য সকল খেলোয়ররাই আপ্রাণ চেষ্টা চালায়।

দারুন উত্তেজনায় প্রথামার্ধে খেলার ১৪ মিনিটের মাথায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সোহলে তার দারুন কিকে প্রথম গোলটি করতে সক্ষম হয়। প্রথমার্ধের ১৪ মিনিটের গোলটি খেয়েও তারা বসে থাকেনি। খেলার ঠিক ২৬ মিনিটের মাথায় নুতনবাজার ক্রীড়া চক্রের ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সোহেল দলের প্রথম গোলটি করে দু’দলের সমতা ১-১ গোলে পরিণত করে।

পরের দ্বিতীয়ার্ধের খেলায় যে কোন একদলকে একটি গোল দিয়ে সেমিফাইনালে উত্তীর্ণ হতে হবে। তাই একটি গোল করতে খেলোয়ররা তাদের চেষ্টার ত্রুটি রাখেনি। তুমুল লড়াইয়ে খেলা শেষে হওয়ার পথে মাত্র দু’মিনিট সময় হাতে থাকতে নতুন বাজার ক্রীড়া চক্রের গোল কিপারকে পরিবর্তন করে অন্য গোলকিপার নামানো হয়।। এরপর ব্রাদার্সের আক্রমনে খেলার শেষার্ধে ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার জুয়েলের দারুন কিকে বল গোল বক্সের ভিতরে।

সময় আছে আর মাত্র ১ মিনিট এক গোলে এগিয়ে আছে ব্রাদার্স ইউনিয়ন। অনেক চেষ্টা করেও নতুন বাজার আর গোল করতে পারেনি। জয়ী হয়ে সেমি ফাইনালে পা রাখে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।

কোয়াটার ফাইনাল থেকে সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়ন

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply