চাঁদপুরে কেয়া স্টুডেন্টস ফোরামের নতুন কমিটির অনুমোদন

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশের “চাঁদপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এম মিরাজ হোসাইন এবং সাধারণ সম্পাদক সাইদ রহমান সাক্ষরিত পত্রে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

চাঁদপুর জেলার কেয়া স্টুডেন্টস ফোরামের কমিটিতে সভাপতি তামান্না রহমান এবং ইব্রাহীম খলিল (সজীব) কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে।

অন্যদের মধ্যে সাংগঠনীক-সম্পাদক নাজমুল ইসলাম,অফিস ও প্রকাশণা সম্পাদক তাসলিমা সুলতানা, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইয়াকুব।

এছাড়াও নির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন, শরীফ হোসেন সাকিব,ইসরাত জাহান চৈতি,মরিয়ম,আহমেদ সায়েম,সাথী আক্তার,তাসলিম উদ্দিন,নাছিম পাটোয়ারী,মোঃ ওমর ফারুক,জুলফু মিয়া,নাঈমুর রহমান।

কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ বাংলাদেশের (৬৪)জেলায়,জেলা কমিটির অনুমোদন করে তাদের সামাজিক কাজ পরিচালনা করে আসছে।

এটি বাংলাদেশের ছাত্রদের কাছে অন্যতম জনপ্রিয় একটি সংগঠন।যার স্বপ্ন ধারা চাঁদপুর জেলা কমিটির জন্য শুভ কামনা জানিয়েছেন সেন্ট্রাল কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ।

সংগঠনের নতুন সভাপতি তামান্না বলেন, নতুন বছরে,নতুন কমিটির অনুমোদন দেওয়া মানে,আমাদের সংগঠনিক বিষয়ে আরো নতুনত্ব, আধুনিকতা এবং একতা সবার মনে ধারণ করে সাংগঠনীক কাজে লেগে পড়তে হবে।সংগঠনের জন্য সর্বদা একনিষ্ঠ ভাবে কাজ করার মন-মানষিকতা তৈরি আছে ইনশাআল্লাহ্। আমরা সবাই বন্ধুর মত সেন্ট্রালের নির্দেশ অনুযায়ী কাজ করে যাবো। যাতে চাঁদপুরে কেয়া স্টুডেন্টস ফোরামের সুনাম ও সম্মান আরো বৃদ্ধি পায়। সবার জন্য শুভ কামনা।

সাধারণ সম্পাদক, ইব্রাহীম বলেন,আমি আমার দ্বায়িত্বে অটল। এবং আগামী দিনে সংগঠনকে ভালো অবস্থানে নেওয়ার জন্য, চাঁদপুর হত দরিদ্র মানুষের পাশে দাড়াতে-কমিটির সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো ইনশাআল্লাহ্। তিনি দ্বায়িত্ব প্রাপ্তির পর থেকে সংগঠনে আরো আধুনিকতা যুক্ত করেছেন।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ২৮ আগস্ট ২০২১

Share