Home / চাঁদপুর / ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ সম্পন্ন
ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ সম্পন্ন

ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ সম্পন্ন

“আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক” এ শ্লোগানে বাংলাদেশ ইসলামী ব্যাংক চাঁদপুর শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় শনিবার (৮ জুলাই) সকালে র্ব্যাক মিলনায়তনে কেন্দ্র লিডার ও ডেপুটিদের বার্ষিক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা হেড অব জোন ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মাদ আমীরুল ইসলাম।

তিনি বলেন, আরডিএস এর মাধ্যমে ৩১ হাজার কেন্দ্র ইসলামী ব্যাংক পরিচালিত হয়। আমাদের আরডিএস মাধ্যম চালু হয়েছে মানুষের অর্থনৈতিক ভাগ্য পরিবর্তন করার জন্য। আপনারা যারা প্রকল্প পরিচালনা করছেন তাদেরকেও ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, আরডিএস হল বিশে^র কাছে পরিচিত একটি প্লেকসিট। আপনাদেরকে আরডিএস এর তিনটি বিষয় মনে রাখতে হবে। আর্থিক উন্নতি, সামাজিক উন্নতি ও নৈতিক উন্নতি। আপনারা সুদি লেনদেনের সাথে জড়িত হবেন না। সামাজিক উন্নতি বৃদ্ধির জন্য পরিশ্রম করতে হবে। মানুষ হিসেবে আমার চরিত্র যদি ঠিক না থাকে তাহলে আমাদের জীবন বৃথা।

চাঁদপুর শাখা প্রধান ও এভিপি মোহাম্মদ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার মোহাম্মদ আব্দুস সালামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরা চৌধুরী, সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ইয়াসমিন সুলতানা, কুমিল্লা আরডিএস জোন অফিসার মো. মোশাররফ হোসাইন।

স্বাগত বক্তব্য রাখেন এসপিও এন্ড ম্যানেজার অপারেশনস মো. রফিক উল্লাহ তফাদার।

শুরুতেই অর্থসহ কুরআন তেলাওয়াত করেন সিনিয়র ফিল অফিসার মো. আবুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন মীর শপিং কমক্সের স্বত্তাধিকারী মো. মীর খালেদ হায়দার। সিনিয়র অফিসার মো. হানিফসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। শেষে নয়জন কেন্দ্র প্রধানকে পুরস্কার প্রদান করা হয়।

প্রতিবেদক : করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪২ পিএম, ৮ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply