Home / চাঁদপুর / আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিচ্ছেন চাঁদপুরের ১০৮ কাউন্সিলর
Awami_League_2

আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিচ্ছেন চাঁদপুরের ১০৮ কাউন্সিলর

আগামী ২২ ও ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে সারাদেশের ৬ হাজার ৫৩৬ জন কাউন্সিলর যোগদান করবেন। এর মধ্যে চাঁদপুর জেলা থেকে মোট ১শ’৮জন কাউন্সিলর ও সমসংখ্যক ডেলিগেট অংশগ্রহণ করবেন।

সম্মেলনে যোগদান উপলক্ষ্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রস্তুতিসভা শনিবার ( ১৫ অক্টোবর) সকালে জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনাতার নেতৃত্ব দেয়া দল। সেই দলের কর্মী হতে পেরে আমরা নিজেরা গর্ববোধ করি। এতবড় একটি দলে কিছু কিছু ভুল হতে পারে সেটা সংশোধনও করা যায়। কিন্তু আমাদের লক্ষ্য হতে হবে এক ও অভিন্ন।’

তিনি আরো বলেন. বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ অপশক্তির বিরুদ্ধে যুদ্ধ করছে। এই যুদ্ধে আমদের বিজয়ী হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সাধারন সস্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ মো. ইউসুফ গাজী, সহিদউল্লাহ মাস্টার, হাজী বিল্লাল হোসেন আখন্দ, অ্যাড.জহিরুল ইসলাম, আহসান উল্লাহ আখন্দ, সামছুল হক মন্টু পাটওয়ারী, তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড.মজিবুর রহমান ভূঁইয়া, সন্তোষ কুমার দাস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

সভায় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ১৫ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিচ্ছেন চাঁদপুরের ১০৮ কাউন্সিলর

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply