কুয়ালালামপুরে রেস্টুরেন্ট রাফি মাজু’র উদ্বোধন

বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া প্রতিনিধি :

মালয়েশিয়ার কুয়ালালামপুরের চৌকিটে অভিজাত রেস্টুরেন্ট রাফি মাজু’র  উদ্বোধন  হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৭ নভেম্বর) ফিতা কেটে, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী রাফি মাজুর কর্ণধার মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ জাহাঙ্গীর আলম ভুইয়া।

ব্রাহ্মনবাড়িয়ার আখাউড়া থানার তুলাতোলা গ্রামের কৃতি সন্তান জাহাঙ্গীর উদ্বোধনী অনুষ্ঠানে বলেন মালয়েশিয়ায় বাংলাদেশী প্রবাসীরা মালয়, ইন্ডিয়ান খাবার খেয়ে অভ্যস্ত নয়। মালয়েশিয়া চৌকিট অনেক বাংলাদেশী বিভিন্ন পেশায় নিয়োজিত। সবাই চায় দেশের রুচিশীল খাবার খেতে। আমরা তাদের কথা বিবেচনা করে এই রেস্টুরেন্ট উদ্বোধন করলাম। কারণ মালয়েশিয়ানসহ ইউরোপ, আমেরিকা ও বিভিন্ন দেশ থেকে ঘুরতে আসা পর্যটকদের ও বাংলাদেশী খাবার খুব পছন্দ ।

তিনি আরো বলেন, সবাই যাতে আমাদের রেস্টুরেন্ট এর খাবার গ্রহণ করতে পারে আমরা সব ধরনের ব্যাবস্থা গ্রহণ করেছি। যাতে প্রবাসীরা প্রবাসে থেকেও প্রকৃত বাংলার স্বাদ পায়। প্রবাসীদের রুচির চাহিদার ওপর নির্ভর করে আমাদের বাবুর্চিরা রান্না পরিবেশন করবেন। আশা করি প্রবাসীরা এই রেস্টুরেন্ট এ প্রকৃত বাংলার স্বাদ পাবে।

মোহাম্মদ জাহাঙ্গীর আলম ১৯ বছর ধরে মালয়েশিয়া বসবাস করে এসেছেন। বর্তমানে তিনি স্ত্রী ও এক ছেলে নিয়ে মালয়েশিয়া বসবাস করেন। রুচিকর খাবারের জন্য যে কোনো প্রবাসীরা জালান রাজা লাউট এ চৌকিট এর এই রেস্টুরেন্টে আসতে পারেন। রেস্টুরেন্টটি মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে বলে রেস্টুরেন্ট এর কর্ণধার জানান।

নিউজ ডেস্ক ।।  আপডেট: ০৯:৫৫ পিএম, ১৭ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ

Share