Home / সারাদেশ / কুমিল্লায় সচিবের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার
কুমিল্লায় সচিবের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার

কুমিল্লায় সচিবের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার

কুমিল্লায় সচিবের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার কুমিল্লার চান্দিনার খাদঘর এলাকায় তল্লাশি চালিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবের গাড়ি থেকে ৩শ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

কুমিল্লার চান্দিনা উপজেলার খাদঘর এলাকা থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আব্দুল্লাহ হাক্কানীর ব্যক্তিগত গাড়ি থেকে ৩`শ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। এ সময় সচিবের ব্যক্তিগত চালক আবুল বাশারকে আটক করা হয়। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাড়েশ্বর এলাকা থেকে একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ফেনসিডিল আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মনিরুল ইসলাম ও এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আব্দুল্লাহ হাক্কানীর ব্যক্তিগত (ঢাকা মেট্রো-গ ৩৭-০৩৬৮) গাড়িতে থাকা ৩`শ বোতল ফেনসিডিলসহ তার চালক আবুল বাশারকে আটক করে পুলিশ।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ বাদী হয়ে জেলার চান্দিনা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার হাইওয়ে পুলিশ সুপার রেজাউল করিম বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের ব্যক্তিগত গাড়িতে ৩`শ বোতল ফেনসিডিলসহ তার চালককে আমরা আটক করেছি। তবে এ সময় সচিব মহোদয় গাড়িতে ছিলেন না। তিনি বলেন, এ বিষয়ে আমরা চান্দিনা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছি।

নিউজ ডেস্ক ||আপডেট: ০৫:২২  পিএম, ০৭ নভেম্বর ২০১৫, শনিবার

এমআরআর