Home / সারাদেশ / কুমিল্লায় শিশু আইন বাস্তবায়ন বিষয়ক সেমিনার
কুমিল্লায় শিশু আইন বাস্তবায়ন বিষয়ক সেমিনার

কুমিল্লায় শিশু আইন বাস্তবায়ন বিষয়ক সেমিনার

বিচারক, জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের অংশগ্রহণে কুমিল্লায় শিশু আইন ২০১৩ এর কার্যকর বাস্তবায়ন পর্যালোচনা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লাস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমী বার্ড-এ শনিবার দুপুরে চট্টগ্রাম বিভাগীয় ২য় অংশের এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সুপ্রিমকোর্ট স্পেশ্যাল কমিটি অন চাইল্ড রাইটস ও ইউনিসেফ বাংলাদেশ এর আয়োজনে অনুষ্ঠিতি সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট স্পেশ্যাল কমিটি অন চাইল্ড রাইটস এর সভাপতি ও সুপ্রিম কোর্ট আপীল বিভাগের বিচারপতি মোহাম্মদ ইমাম আলী।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রিমকোর্ট স্পেশ্যাল কমিটি অনচাইল্ড রাইটস এর সদস্য হাইকোর্ট বিভাগের বিচারপতি নাইমা হায়দার, বিচারপতি শেখ হাসান আরিফ, বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার, বিচারপতি খিজির আহমেদ চৌধুরী।

সেমিনারে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান।স্বাগত বক্তব্য রাখেন ইউনিসেফ এর চট্টগ্রাম বিভাগীয় প্রধান মাধুরী ব্যানার্জী।

সেমিনারে কুমিল্লা ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলার জেলা জজ, শিশু আদালতের বিচারক, চিফ জুডশিয়াল ম্যাজিস্ট্র্যাট, জেলা প্রশাসক ও পুলিশ সুপার ও শিশু বিষয়ক পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং সমাজসেবা অধিদপ্তরের প্রবেশনগন অংশগ্রহণ করেন।

প্রতিবেদক : জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা

Leave a Reply