Home / সারাদেশ / কুমিল্লায় মায়ের সামনেই ছুরিকাঘাতে কেড়ে নিলো যুবেকের প্রাণ
মায়ের সামনেই ছুরিকাঘাতে

কুমিল্লায় মায়ের সামনেই ছুরিকাঘাতে কেড়ে নিলো যুবেকের প্রাণ

কুমিল্লায় মায়ের সামনেই তার ছেলে জনিকে ছুরিকাঘাত করে খু ন করা হয়েছে। ২৩ ফেব্রুয়ারি রোববার ভোরে কোতয়ালী থানার চাঁনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জনি চাঁনপুর এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে।

খুন হওয়া জনির মা জেসি বেগম জানান, রোববার ভোর পাঁচটায় প্রতিবেশী রফিক মিয়ার ছেলে সাগর, হাসান মিয়ার ছেলে রাজিবসহ সোহেল নামের এক যুবক ঘর থেকে আমার ছেলে জনিকে ডেকে নিয়ে যায়। আমি পেছনে পেছনে গিয়ে দেখি বাড়ির পাশে রাস্তার উপর ওই তিন ছেলে সাগর, রাজিব, সোহেল কথা কাটাকাটির জের ধরে জনির বুকে একটি ছুরি দিয়ে আঘাত করে। এতে জনি মাটিতে লুটিয়ে পড়ে।

তিনি বলেন, আমি চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে থাকি। পরে আহত জনিকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে জনির মারা যায়।

এদিকে নাম না প্রকাশ করার শর্তে স্থানীয়রা জানান, মৃত বাচ্চু মিয়ার ছেলে জনি মাদক ব্যবসায়ীদের মাদক সেবন ও মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় এমন খুনের ঘটনা ঘটে। পরে স্থানীয় জনতা খুনের সাথে জড়িতদের বাড়িঘর ভাংচুর করে।

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক চাঁদপুর টাইমসকে জানান, খুনের সাথে সরাসরি জড়িত রাজিব নামে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়াও সন্দেহভাজন আরো দু’জন আটক রয়েছে।

প্রতিবেদক : জাহাঙ্গীর আলম ইমরুল, ২৩ ফেব্রুয়রি ২০২০