Home / শীর্ষ সংবাদ / কুমিল্লায় প্রাইভটে কার খালে পড়ে তিন জন নিহত
accident
ফাইল ছবি

কুমিল্লায় প্রাইভটে কার খালে পড়ে তিন জন নিহত

কুমিল্লার মুরাদনগরে প্রাইভেটকার খালে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। ৩১ মার্চ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে জেলার মুরাদনগর উপজেলার বাংগরা বাজার থানা দিন কুরবানপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

বাঙ্গরা বাজার থানা পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার বাঙ্গরা বাজার থানাধীন কুরবানপুর গ্রামে রাস্তার মোড় অতিক্রম করার সময় এর চাকা বিকল হয়। এতে করে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের খালের পানিতে পড়ে যায়।

এসময় প্রাইভেটকারে থাকা দুই যাত্রী এবং চালকসহ তিনজন নিহত হয়। নিহতদের একজন নারী।

নিহত চালক নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার লেদু কোম্পানির হাট এলাকার মধ্য সোনাদিয়া গ্রামের আবুল বাশার এর ছেলে আব্দুর রহমান। নিহত যাত্রীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের আবু বক্কর এর মেয়ে পারভীন আক্তার এবং তার স্বামী একই উপজেলার জুলাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান,নিহত পারভীন আক্তার এর পিতার মৃত্যুর সংবাদে তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নে যাচ্ছিলেন।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল,৩১ মার্চ ২০২০