Home / সারাদেশ / কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪
সড়ক

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা ও মুরাদনগর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৩জন।

১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল পৌনে নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বেলতলী এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়।

পুলিশ জানায়, সদর দক্ষিণ উপজেলর পদুয়ার বাজার বিশ্বরোড ও বেলতলীর মাঝামাঝি তামজিদ সিএনজি পাম্পের সামনে যাত্রীবাহী বাস ইকোনোর চাপায় অটো রিক্সার দুই যাত্রী নিহত হয়। এসময় আরো দুই যাত্রী আহত হয়। পরে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের কিছমত মেম্বার বাড়ির জয়নাল আবেদীন (৪০), বিজয়পুর ইউনিয়নের সালমানপুরের সানন্দা গ্রামের নুরুল ইসলামে স্ত্রী ঝর্ণা বেগম (৪০) ও পার্শ্ববর্তী হোসেনপুর গ্রামের জামাই ইমাম হোসেন।

ময়নামতি আমতলী হাইওয়ে পুলিশের ওসি অকুল চন্দ্র বিশ্বাস জানান, বেলতলী থেকে অটোরিকশা যোগে উল্টো পথে পদুয়ার বাজার বিশ্বরোড যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দূঘটনা কবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

অন্যদিকে কুমিল্লার মুরাদনগরে একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়লে একজন বাজার প্রহরী নিহত ও একজন আহত হন।

মুরাদনগর উপজেলার ১৭ নং জাহাপুর ইউনিয়নের বাখরাদ বাজারে গতরাতে এ দুর্ঘনাটি ঘটে।

একটি এম্বুলেন্স বাখরাবাদ বাজারে দুই প্রহরী রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তাদের ওপর দিয়ে এম্বুলেন্সটি হাসেম মেম্বারের মার্কেটে এক দোকানের ভিতরে ঢুকে পড়ে। এতে প্রহরী গাংগাটিয়া গ্রামের মোঃ তরব আলী ঘটনাস্থলে নিহত হন, একই গ্রামের মোঃ কামাল মিয়া গুরুতর আহত হন। এসময় এম্বুলেন্সটি পালিয়ে যায়।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১৫ সেপ্টম্বর ২০২২