Home / সারাদেশ / সিএনজিতে বৈদ্যুতিক তার পড়ে নিহত ৪
সিএনজিতে বৈদ্যুতিক তার পড়ে নিহত ৪

সিএনজিতে বৈদ্যুতিক তার পড়ে নিহত ৪

কুমিল্লায় চলন্ত সিএনজি চালিত অটোরিকশায় পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার ছিরে পরে শুক্রবার (২১ সেপ্টেম্বর) একই পরিবারের ৩ জনসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট- দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মাওলানা আবু তাহের, তার ছেলে মাওলানা আবু বায়েজীদ, মেয়ে ফাহিমা আক্তার এবং সিএনজি চালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার হোসেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের আজ দুপুরে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতীকে নিয়ে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে অংশগ্রহণের জন্য বাড়ি থেকে সিএনজি যোগে রওয়ানা দেয়। পথিমধ্যে নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌছলে একটি বিদ্যুতের তার ওই সিএনজি অটোরিকশার উপর পড়ে। মুহুর্তেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সিএনজিতে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে একই পরিবারের ৩ জন ও সিএনজি চালকসহ ৪ জনের মৃত্যু হয়। এসময় আহত হয় আরও দুইজন।’

এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে পল্লী বিদ্যুত জানা গেছে।

এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহবায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

জাহাঙ্গীর আলম ইমরুল, (কুমিল্লা প্রতিনিধি)
২১ সেপ্টেম্বর, ২০১৮

Leave a Reply