Home / সারাদেশ / প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে আটক ৪
-rape-news-

প্রবাসীর স্ত্রীকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে আটক ৪

ওমান প্রবাসীর স্ত্রীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগে কুমিল্লায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার হওয়া ওই নারী বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় দায়ের করা মামলার প্রেক্ষিতে পুলিশ চার জনকে আটক করে।

গ্রেফতার কৃতরা হলো- সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ছায়েদ আলীর ছেলে মাসুদ (২৮), একই এলাকার আবদুল বারেকের ছেলে মাসুদ (৩০), ধনপুর এলাকার ছারু মিয়ার ছেলে সিএনজি চালক হাসান (২৬) এবং ধর্ষণে সহযোগিতাকারী বল্লভপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী স্বপ্না আক্তার (২৭)।

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর একটি সিএনজিচালিত অটোরিকশা যোগে ওই নারী তার বাপের বাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী থেকে স্বামীর বাড়ি উলুরচর এলাকায় ফিরছিলেন।

পথিমধ্যে সামবকশী এলাকায় এসে অটোরিকশার চালক হাসান বল্লভপুর গ্রামের সহিদ নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায় ওই নারীকে।

সেখানে আটকে রেখে টানা ৪ দিন যাবত তাকে গণধর্ষণ করা হয়। এ সময় ওই নারীর বিভিন্ন অশ্লীল ছবি তুলে ৫ লাখ টাকা দাবি করা হয়। পরে গত ৮ সেপ্টেম্বর কৌশলে পালিয়ে যান গণধর্ষণের শিকার ওই নারী।

এ ঘটনায় ওই ধর্ষিতা বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে সোমবার সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় অভিযুক্ত ৪ জনকে সোমবার গ্রেফতার করেছে।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুনুর রশিদ জানান, প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি সহিদকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

প্রতিবেদক- জাহাঙ্গীর আলম ইমরুল