Home / সারাদেশ / কুমিল্লার মুরাদনগরে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত
চিকিৎসা সেবা

কুমিল্লার মুরাদনগরে চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত

কুমিল্লার মুরাদনগরের পীর কাশিমপুরের চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ১ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী মুরাদনগর উপজেলার পীরকাশিমপুর আরএন উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করা হয়।

পীরকাশিমপুর প্রবাসী কল্যাণ সমিতির সহযোগিতায় এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে বেসরকারী সংস্থা ‘ষোল আনা ফাউন্ডেশন’।

ষোল আনা ফাউন্ডেশনের সভাপতি নূরুজ্জামান সর্দার এই চিকিৎসা সেবা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

চিকিৎসা ক্যাম্প উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা অনুষ্ঠান।

সাবেক উপজেলা চেয়ারম্যান পীরজাদা জহিরুল আলম চিশতী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাস।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড এর সাবেক সচীব অধ্যাপক মোঃ হাবিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, আকবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহমেদ মোল্লা।

এছাড়াও বক্তব্য রাখেন পীরকাশিমপুর প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি কামাল উদ্দিন (ভিপ), সাধারণ সম্পাদক কামরুল হাছান কেনাল, যুগ্ম সাধারণ সম্পাদক ডঃ কামরুল হাছান প্রমুখ।

যুক্তরাষ্ট্রের জর্জিয়া স্টেট আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবীর কাউসার তার নিজ গ্রামের সুবিধাবঞ্চিতদের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে এই মেডিকেল ক্যাম্প আয়োজনের উদ্যোগ গ্রহণ করেন।

দিনব্যাপী এ চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকগণ ছয় শতাধিক রোগীকে প্রায় বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ব্যবস্থাপত্র অনুযায়ী ঔষধ প্রদান করা হয় সংস্থার পক্ষ থেকে।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল, ফেব্রুয়ারি ২০২১