Home / খেলাধুলা / কুমিল্লার কাছে ঢাকার হার
bpl

কুমিল্লার কাছে ঢাকার হার

হাসান আলী ৫ উইকেট নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডায়নামাইটসকে ১২৮ রানেই অলআউট করে দিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই সংগ্রহে জয় সহজই মনে হতে পারে। কিন্তু তার পরও লড়াই করেছিল ঢাকা। কিন্তু শোয়েব মালিকের হাফ-সেঞ্চুরি অঘটন ঘটতে দেয়নি। সহজ জয় পেল কুমিল্লা। শেষ ওভারের চমকে ২ বল বাকি থাকতে ৪ উইকেটে জিতে যায় কুমিল্লা। শোয়েব মালিক ৫৩ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন।

১২৮ রানে অলআউট ঢাকা।

পাকিস্তানের ডান-হাতি পেসার হাসান আলীর বিধ্বংসী বোলিং-এ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে ২১তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ১২৮ রানেই অলআউট করে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ওয়ানডে ক্রিকেট র‌্যাংকিং-এর এক নম্বর বোলার হাসান ৩ দশমিক ৩ ওভারে ২০ রান দিয়ে ৫ উইকেট নেন। টি-২০ ক্যারিয়ারে এটি তার সেরা বোলিং ফিগার।

ঢাকার পক্ষে ওপেনার ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারাইন ৪৫ বলে সর্বোচ্চ ৭৬ রান করেন। তার ইনিংসে ৭টি চার ও ৫টি ছক্কা ছিলো। এছাড়া শ্রীলংকার কুমার সাঙ্গাকারা ২৮ ও ওপেনার ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস ৭ রান করেন।
এবারের আসরে এটি ঢাকার সপ্তম ম্যাচ। কুমিল্লার ষষ্ঠ ম্যাচ। ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ঢাকা। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে কুমিল্লা।

কুমিল্লার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং করছে ঢাকা

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে ২১তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং করছে ঢাকা ডায়নামাইটস।
এবারের আসরে এটি ঢাকার সপ্তম ম্যাচ। কুমিল্লার ষষ্ঠ ম্যাচ। ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ঢাকা। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয়স্থানে কুমিল্লা।

ঢাকা ডায়নামাইটস দল : সাকিব আল হাসান (অধিনায়ক), সুনীল নারাইন, এভিন লুইস, মেহেদি মারুফ, কুমারা সাঙ্গাকারা (উইকেটরক্ষক), জহিরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, কাইরন পোলার্ড, আবু হায়দার, মোহাম্মদ আমির ও মোহাম্মদ সাদ্দাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : তামিম ইকবাল (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), ইমরুল কায়েস, মারলন স্যামুয়েলস, জশ বাটলার, শোয়েব মালিক, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান আলী ও আল-আমিন হোসেন

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৫:১০ পিএম, ২০ নভেম্বর, ২০১৭ সোমবার
এএস

Leave a Reply