Home / সারাদেশ / কুমিল্লায় ফেন্সিডিলসহ ২ মাদককারবারি গ্রেফতার, প্রাইভেটকার জব্দ
মাদককারবারি

কুমিল্লায় ফেন্সিডিলসহ ২ মাদককারবারি গ্রেফতার, প্রাইভেটকার জব্দ

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে ৬২১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব- ১১, সিপিসি- ২, কুমিল্লা। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‍্যাব জানায়, গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে সদরের আমতলী এলাকা থেকে ১৮০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলোঃ চট্টগ্রাম জেলার ডাবলমুরিং থানার দেওয়ানহাট গ্রামের আব্দুল মোতালেব এর ছেলে লেদু মিয়া (৪৮) এবং একই জেলার হালিশহর থানার মধ্যরামপুর গ্রামের মোঃ জসিম উদ্দিন এর ছেলে সাইমুন উদ্দিন মুন্না (২০)।

পৃথক অপর একটি অভিযানে গতকাল রাতে কুমিল্লার সদর দক্ষিনের রাজেন্দ্রপুর এলাকায় থেকে ৪৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, মোঃ সিদ্দিকুর রহমান দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে এবং তার পুরো পরিবারই মাদক ক্রয়-বিক্রয়, সরাবরাহের সাথে সরাসরিভাবে জড়িত।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল,৮ এপ্রলি ২০২৩