Home / চাঁদপুর / আজ জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের কালো ব্যাজ ধারণ
shok 2

আজ জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের কালো ব্যাজ ধারণ

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় কলেজ সরকারিকরণের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত অধ্যাপক আবুল কালাম আজাদের মর্মান্তিক মৃত্যুর প্রতিবাদে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বুধবার (৩০ নভেম্বর) এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের চাঁদপুর জেলার আহবায়ক অধ্যক্ষ শাফায়াত আহমেদ ভূঁইয়ার পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের চাঁদপুর জেলার কো-চেয়ারম্যান অধ্যক্ষ ড. আলমগীর কবির পাটওয়ারী।

সিদ্ধান্ত মতে, সভায় কেন্দ্রীয় কর্মসূচির আলোকে ওই ঘটনার প্রতিবাদে (৩ ডিসেম্বর ) শনিবার জেলার সকল স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষক-কর্মচারীদের কালো ব্যাজ ধারণের সিদ্ধান্ত গৃহীত হয়। তাই সকল শিক্ষক-কর্মচারীদের কালো ব্যাজ ধারণের অনুরোধ জানানো হয়েছে ।

প্রসঙ্গত, ওই ঘটনা সভায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। নিহত শিক্ষকের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। এ ছাড়া নিহত শিক্ষকের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ প্রদান ও রাষ্ট্রকে উক্ত পরিবারের দায়িত্ব গ্রহণে জোর দাবি জানানো হয়।

আবদুল গনি সহ-সম্পাদক ।। আপডটে, বাংলাদশে সময় ৭ :২২ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
এইউ

Leave a Reply