Home / আন্তর্জাতিক / কান্নায় বিরক্ত হয়ে সন্তানকে হত্যা করলো বাবা
কান্নায় বিরক্ত হয়ে সন্তানকে হত্যা করলো বাবা

কান্নায় বিরক্ত হয়ে সন্তানকে হত্যা করলো বাবা

কান্নার শব্দে ঘুমাতে না পেরে দুমাসের মেয়েকে গলা টিপে হত্যা করেছে এক বাবা। এরপর তাকে বৈদ্যুতিক শক দিয়ে বাঁচিয়ে তোলারও চেষ্টা করেন টেইলর বিউকানান (১৯) নামে ওই ব্যক্তি।
চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যে। দ্য সানের এক প্রতিবেদনে বলা হয়েছে, নিহত শিশুটির বাবা টেইলর বিউকানান গত বৃহস্পতিবার রাত ২ টায় ঘুমাতে যান। কিন্তু তার মেয়ের কান্নার শব্দে তার ঘুমে ব্যঘাত ঘটে। পরে কান্না থামানোর জন্য তিনি দুহাত দিয়ে মেয়ের গলা চেপে ধরেন।

পরে সকালে ঘুম থেকে ওঠার পর তার মেয়ে নিশ্বাস নিচ্ছে না দেখে একটি তারের সাহায্যে তাকে ইলেকট্রিক শক দেন বিউকানান। তার ধারণা ছিল, এতে তার মেয়ে আবার নিশ্বাস নিতে পারবে। পরে সকাল ৯টায় তার স্ত্রীকে শিশুটির নিশ্বাস না নেওয়ার বিষয়টি জানান। এ সময় শিশুটির মা পুলিশে খবর দেন।
তবে আদালতে বিউকানান জানান, শিশুটির কান্না থামানোর জন্যই তিনি কাজটি করেন। এও জানিয়েছেন ভোর পাঁচটার দিকে তার মেয়ে ঘুম থেকে উঠে গেলে তিনি তাকে দুধ খাইয়ে আবার ঘিুম পাড়িয়ে দেন। তবে আদালত তার কথা আমলে না নিলে নিজের ভুলের জন্য ক্ষমা চান তিনি।
আদালত জানিয়েছে, শিশুটির মৃত্যুতে বিউকানান দোষী সাব্যস্ত হলে, তাকে মৃত্যুদণ্ড দেওয়া হবে। অন্যথায় তাকে কারাদণ্ড দেওয়া হবে।

নিউজ ডেস্ক
:আপডেট সময় ৩:০৫ ১৫ জুলাই ২০১৮ ,রোববার
কে.এইচ

Leave a Reply