Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / কাজের শতভাগ স্বচ্ছতা থাকবে: নবাগত ইউএনও
কাজের

কাজের শতভাগ স্বচ্ছতা থাকবে: নবাগত ইউএনও

চাঁদপুর সদর উপজেলার নবাগত (ইউএনও) উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত এর সাথে বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট মঙ্গলবার সকালে সদর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চাঁদপুর সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত বলেন,আমি সব কাজ শেষ থেকে শুরু করতে চাই। উপজেলা পরিষদে সরকারী প্রতিনিধি হিসেবে নির্বাহী কর্মকর্তা। কাজের শতভাগ সচ্ছতা থাকবে। আমার কাজের সমালোচনা বেশী বেশী করবেন, ভাল কাজের আলোচনা দরকার নেই।

তিনি বলেন, আমি যদি এখান থেকে চলে যাই বা ভাল কাজ করি তাহলে আপনারা আমার জন্য দোয়া করবেন। তাহলে আমি ব্যক্তিগত ভাবে অনেক খুশি হবো। আজ থেকে ১শ বছর পর দেশে ভালো মানুষ হয়ত আসবে। কিন্তু বীর মুক্তিযোদ্ধারা আর আসবে না। আমি কোথায়ও কোন মুক্তিযোদ্ধার মৃত্যুর সংবাদ পেলে আবেগ আপ্লুত হয়ে যাই। আর আমার রুমে বীর মুক্তিযোদ্ধাদের জন্য একটি বিশেষ চেয়ার থাকবে। আপনারা আমার কাছে আসলে সেই চেয়ারে বসবেন।

সাংবাদিকদের অনুরোধ জানিয়ে বলেন, আপনারা সমাজের দর্পণ। আপনাদের কাছে কোন তথ্য থাকলে আমাকে অবশ্যই জানাবেন। সাথে সাথে আমার আওতাধীন আমি যে কোন বিষয় সমাধান করার চেষ্টা করবো। আপনারা যে কোন সময় ফোন করবেন। আমার রুমের দরজা সবসময় জনসাধারনের খোলা থাকবে।

চাঁদপুর সদর উপজেলার চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান এর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্লাহর পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সহকারী কমান্ডার মিনাল কান্তি, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সিরাজ বরকন্দাজ, বীর মুক্তিযোদ্ধা সাধন সরকার, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন সিরাজী, বীর মুক্তিযোদ্ধা তাহের, বীর মুক্তিযোদ্ধা মোঃ সামসুল হক, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর বার্তার প্রধান সম্পাদক শহীদ পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আর টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি শরীফ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ, চাঁদপুর ফটো জানালিস্ট এসোসিয়েশনের সভাপতি এমএ এ লতিফ, সাধারণ সম্পাদক সাংবাদিক শাওন পাটওয়ারী প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২২ আগস্ট ২০২৩