Home / শিক্ষাঙ্গন / চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে শহীদ দিবস পালন
kallanpur

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে শহীদ দিবস পালন

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে সফরমালী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ খান দুদু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রধানিয়া ও সাংগঠনিক সম্পাদক মহসীন মিজি ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারের পাদদেশে পুষ্পস্তবক অর্পণ করেন ।

সকাল সাড়ে সাতটায় আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী নেতা-কর্মীদের নিয়ে উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে আসেন এবং শহীদ মিনারে ভাষা মহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন ।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম খান, হাফেজ খান,মমিন হোসেন বেপারী,ইসহাক খান, যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ,এফ এম সুমন হাওলাদার , সাইফূল সরকার ও ডালিম মিয়াজিসহ অন্যান্য
নেতৃবৃন্দ ।

এদিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.আবুল কাসেমের নেতৃত্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল সাতটায় শিক্ষার্থীদের নিয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন ও শহীদ ইব্রাহিম বিএবিটি’র কবরের পাশে ফাতেহা পাঠ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিশেষে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয় শিক্ষক , স্বুল ম্যানেজিং কমিটির সদস্যগণ ও শিক্ষার্থীবৃন্দ শহীদ মিনারের পাদদেশে পুষ্পস্তবক অর্পণ করেন ।

আবদুল গনি , ২১ ফেব্রুয়ারি ২০২০