Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / কল্যাণপুরে শফিক মেম্বার কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ
কল্যাণপুরে শফিক মেম্বার কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

কল্যাণপুরে শফিক মেম্বার কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

‎Monday, ‎May ‎04, ‎2015  7:42:23 PM

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুরে সাবেক শফিক মেম্বার গৃহবধুকে একা পেয়ে দিনদুপুরে জোরপূর্বক শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনা ছড়িয়ে পড়লে কল্যাণপুর ইউনিয়নে ব্যাপক গুঞ্জন ও তোলপাড় সৃষ্টি হয়।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, কল্যাণপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নারী লোভী লম্পট শফিক বেপারী (৫০) গত শনিবার দুপুর ১১টায় ১নং বিষ্ণপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে প্রজাপতি গ্রামের বাবুরহাট এশিয়া বেকারীর সেলসম্যান রাজিবের স্ত্রী ১ সন্তানের জননীকে শ্লালিতাহানি করার চেষ্টা করে।

এ সময় গৃহবধূর ডাক চিৎকারে স্থানীয়রা পাশে ঘরে থাকা রাজিবের দাদী আঞ্জুমান খাতুন এসে ধস্তাধস্তি দেখতে পেয়ে বাধা দেয়। লম্পট শফিক মেম্বার সাথে সাথে ঘর থেকে বের হয়ে দ্রুত পালিয়ে যায়। রাজিব বাড়িতে আসার পর স্ত্রী রাজিবকে ঘটনাটি জানান।

পরে রাজিব ও তার মা স্থানীয় লোকদের বিষয়টি জানিয়ে লম্পট মেম্বারকে জিজ্ঞাসা করে। এ সময় সে উত্তেজিত হয়ে তাদেরকে গ্রামছাড়া করবে বলে হুমকি দিয়ে ঘটনাটি আর কাউকে না জানানোর জন্য বলে।

গৃহবধূর শ্লীলতাহানির ঘটনা পুরো এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। রাজিব খানের দাদী আঞ্জুমান খাতুন সাংবাদিকদের জানান, ঘটনার দিন দুপুরে বাড়িতে কেউ না থাকায় সে সুযোগে শফিক মেম্বার পান খাওয়ার কথা বলে ঘরে প্রবেশ করে। ঘরে রাজিবের স্ত্রী ও তার শিশু কন্যা রিয়া (২) একা ছিল। এ সময় তার শ্বাশুড়ি পারিবারিক কাজে অন্য বাড়িতে যায়। স্বামী রাজিব প্রতিদিনের ন্যায় বাবুরহাটে কাজে চলে যায়। শফিক মেম্বার পান খাওয়ার পর ভেতরের রুমে প্রবেশ করে রাজিবের স্ত্রীকে জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টা করে। তাদের ধস্তাধস্তি শুনতে পেয়ে ঘরে এসে বাধা দিলে শফিক মেম্বার পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, কল্যাণপুরের ৭নং ওয়ার্ডের বেপারী বাড়ির মৃত সায়েব আলী বেপারীর ছেলে ৬ সন্তানের জনক শফিক মেম্বার কল্যাণপুরের ৭নং ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব থাকাকালিন সময় বহু অসহায় পরিবারের প্রতি নির্যাতন চালায়। এ ছাড়াও অপরের স্ত্রীকে শ্লীলতাহানী করার ভুরিভুরি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সে একটি রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে ও ভয়ভীতি প্রদর্শন করে, নারী কেলেংকারী, ভূমিদস্যূতা ও মাদক সেবনকারীদের সহযোগিতাসহ বহু অপকর্ম চালিয়ে যাচ্ছে। তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়নি।

রাজিবের বাবা কামাল দীর্ঘ ক’বছর পূর্বে নোয়াখালী জেলা থেকে চাঁদপুর বিষ্ণুপুরে এসে স্থায়ীভাবে বসবাস করে। তারা অন্যস্থান থেকে এ এলাকায় অবস্থান করার কারণে লম্পট শফিক মেম্বার গৃহবধুকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা করে।

এ ব্যাপারে অভিযুক্ত শফিক মেম্বারের কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনার দিন দুপুরে রাজিবদের ঘরে পান খাতে গিয়ে দুষ্টুমী করে তার গায়ে হাত দেই। এ ছাড়া আর কিছু করিনি।

এদিকে সাংবাদিকরা ঘটনা জানতে পারায় ও রাজিবের দাদী আঞ্জুমান খাতুন মূল ঘটনা ফাঁস করে দেওয়ায় শফিক মেম্বার তার লোকজন নিয়ে সে বাড়িতে তাদেরকে হুমকি দিয়ে এ ঘটনা আর কাউকে বললে প্রাণে মেরে বলবে বলে শাসিয়ে দেয়।

কল্যাণপুর ইউপি চেয়ারম্যান মান্নান মাল জানান, লোকমুখে গৃহবধূ শ্লীলতাহানীর ঘটনাটি জানতে পেরেছি। এ নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জান সৃষ্টি হয়েছে।

ছবি : কল্যাণপুরে সাবেক শফিক মেম্বার।

এমআরআর/এএইচ/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে ক্লিক করে লাইক দিন :

https://www.facebook.com/chandpurtimesonline/likes