Home / চাঁদপুর / কর্নেল তাহের হত্যা দিবস চাঁদপুরে আলোচনা সভা ও র‌্যালি
কর্নেল তাহের হত্যা দিবস চাঁদপুরে আলোচনা সভা ও র‌্যালি

কর্নেল তাহের হত্যা দিবস চাঁদপুরে আলোচনা সভা ও র‌্যালি

কর্ণেল তাহের হত্যা দিবসে জাতীয় যুবজোট ও বাংলাদেশ ছাত্রলীগ চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনাসভা ও র‌্যালি রোববার (৩১ জুলাই) বিকাল ৪ টায় নতুন বাজারে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবজোটের সভাপতি সোহেল আহমেদের সভাপতিত্ত্বে ও জেলা ছাত্রলীগের সভাপতি মিঠুন বিশ্বাসের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবজোটের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা জাসদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মাসুদ হাসান, কচুয়া উপজেলা যুবজোটের সভাপতি ডা. আব্দুল হাই, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল আলম মাসুম, বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি পিযূষ কান্তি রায় চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের অন্যতম নেতা বর্ণ চক্রর্বতী, সুদীপ কর, শাহ-আলম বেপারী, শহর যুবজোট নেতা ডা. জাকির হোসেন সাগর, আব্দুল কাদের জিলানী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘কর্নেল তাহেরকে বিচারের নামে প্রহসন করে যেভাবে হত্যা করা হয়েছে সে হত্যাকান্ডের সাথে জড়িত সকলের বিচার করতে হবে। এবং কর্নেল তাহেরের নামে যে কোনো একটি বিশ^বিদ্যালয় কলেজ বা রাস্তা অথাৎ যে কোনো একটি সরকারি স্থাপনা নির্মাণ করতে হবে।’

সভা শেষে বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

কর্নেল তাহের হত্যা দিবস চাঁদপুরে আলোচনা সভা ও র‌্যালি

About The Author

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক