Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩১৭
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব
চাঁদপুরে করোনাে টেস্ট ল্যাব

চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৩১৭

চাঁদপুরে ২৪ ঘন্টায় ৪০টি নমুনা টেস্টের মধ্যে ১টি রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত ব্যক্তি ফরিদগঞ্জ উপজেলার। একই দিনে করোনা থেকে মুক্ত তথা সুস্থ ঘোষণা করা হয়েছে ৪জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, মতলব দক্ষিণের ১জন ও মতলব উত্তরের ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩১৭ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৭জন। সুস্থ হয়েছেন ২১৩২জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১০৮জন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, ৮ অক্টোবর,বৃহস্পতিবার চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৪১টি রিপোর্ট আসে। এর মধ্যে ১টি রিপোর্ট করোনা করোনা পজেটিভ। বাকী ৪০টি রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৩১৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৯৩৬জন, ফরিদগঞ্জে ২৬১জন, মতলব দক্ষিণে ২৬২জন, শাহরাস্তিতে ২২৭জন, হাজীগঞ্জে ১৯৯জন, মতলব উত্তরে ১৯৫জন, হাইমচরে ১৫২জন ও কচুয়ায় ৮৫জন।

জেলায় মোট ৭৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১১জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ, ৯ অক্টোবর ২০২০