Home / চাঁদপুর / করোনায় ফরিদগঞ্জের একজনের মৃত্যু, শনাক্ত ৫
আইসোলেশনে

করোনায় ফরিদগঞ্জের একজনের মৃত্যু, শনাক্ত ৫

করোনায় আক্রান্ত হয়ে ফরিদগঞ্জের কাচিয়ারা এলাকার সমীর চন্দ্র (৫০) নামে ১ জনের মৃত্যু হয়। জেলায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৫। তিনি করোনার উপসর্গ নিয়ে রোববার রাতে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হন।

২১ ডিসেম্বর সোমবার সকাল ১০টার দিকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর পর তার স্যাম্পল নেয়া হয়। স্যাম্পল পরীক্ষার রিপোর্ট জানা গেছে মঙ্গলবার রাতে। চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনিসহ চাঁদপুরে আরও ৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ফরিদগঞ্জের ৪জন ও শাহরাস্তির ১জন। একই দিনে ৭জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন ও মতলব দক্ষিণের ২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৬৩২জন। সুস্থ হয়েছেন ২৫০৬জন। বর্তমানে চিকিৎসাধীন ৪১জন।

২২ ডিসেম্বর মঙ্গলবার সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৬৩২জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১২৩জন, ফরিদগঞ্জে ২৯৪জন, মতলব দক্ষিণে ২৮৯জন, শাহরাস্তিতে ২৪৩৪জন, হাজীগঞ্জে ২২১জন, মতলব উত্তরে ২০২জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৯১জন।

করোনায় জেলায় মোট ৮৫জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৮জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

স্টাফ করেসপন্ডেট,২২ ডিসেম্বর ২০২০