Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ
anich ict act 57

কচুয়ায় সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

জাতীয় দৈনিক সংবাদ পত্রিকার কুড়িগ্রাম জেলার বৌমারী উপজেলা প্রতিনিধি মো.আনিসুর রহমান আনিসকে আইসিটি-৫৭(২) ধারায় সাজানো মামলায় গ্রেফতারের প্রতিবাদে চাঁদপুরের কচুয়ায় রবিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

দৈনিক সংবাদ পত্রিকার কচুয়া প্রতিনিধি মো.সফিকুল ইসলাম মোল্লার আয়োজনে পৌরসভার সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মো.আনোয়ার সিকদার,কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আতাউল করিম,মনির মুন্সি, যুগ্ম-সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,দৈনিক মানবজমিন পত্রিকার কচুয়া প্রতিনিধি নুরুল হক প্রধান,সংবাদকর্মী ইসমাইল হোসেন বিপ্লব,আবু সায়েম মৃধা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা সাংবাদিক আনিসুর রহমান আনিসকে সাজানো মামলা থেকে অবিলম্বে মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি দেয়ার জোর দাবি জানান।

এ সময় কচুয়া প্রেসক্লাবের সদস্য,বাংলাদেশ সাংবাদিক সমিতির কচুয়া শাখার সদস্যবৃন্দ, কচুয়া ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ,সামাজিক সাংস্কৃতিক,জাতীয়,স্থানীয় ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ০৯ : ২৩ পিএম, ১২ নভেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply