Home / উপজেলা সংবাদ / কচুয়া / সমাঝোতার ভিত্তিকে কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
সমাঝোতার ভিত্তিকে কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সম্পাদক মানিক ভৌমিক ও সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন

সমাঝোতার ভিত্তিকে কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

চাঁদপুরে কচুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সভা বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন। সভা পরিচালনা করেন ও বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান।

সভায় সমঝোতার ভিত্তিতে কচুয়া প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠণ করার লক্ষ্যে দীর্ঘক্ষন আলাপ আলোচনা হয়। পরে সর্বসম্মতিক্রমে সমঝোতার ভিত্তিতে (২০১৬-২০১৮ মেয়াদে) কচুয়া প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এ কমিটির সভাপতি পদে প্রিয়তোষ পোদ্দার (চাঁদপুর দর্পন), সাধারণ সম্পাদক পদে মানিক ভৌমিক (চাঁদপুর প্রতিদিন) ও সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ মহিউদ্দিন (চাঁদপুর কণ্ঠ) নির্বাচিত হন। কমিটি নির্বাচিত অন্যান্যরা হচ্ছেন – সি.সহ সভাপতি- রাকিবুল হাসান (দৈনিক ভোরের কাগজ), সহ সভাপতি মনির হোসেন মুন্সি (দৈনিক চাঁদপুর প্রবাহ), সালাউদ্দিন মজুমদার ও আতাউল করিম দৈনিক সুদিপ্ত চাঁদপুর) । যুগ্ম সম্পাদক- জিসান আহমেদ নান্নু (দৈনিক আমাদের সময়,চাঁদপুর টাইমস) ও মফিজুল ইসলাম বাবুল ( দৈনিক বর্জশক্তি)। দপ্তর সম্পাদক আবু সাঈদ (দৈনিক আজকালের খবর), প্রচার সম্পাদক মোঃ ইউনুছ মিয়া (দৈনিক আলোকিত চাঁদপুর), অর্থ সম্পাদক আফাজ উদ্দিন মানিক (দৈনিক আলোকিত চাঁদপুর), ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক , আমির হোসেন (দৈনিক মেঘনা বার্তা), সাহিত্য ও প্রকাশনা বিল্লাল মাসুম (দৈনিক মতলবের আলো), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শান্তু ধর (দৈনিক যায় যায় দিন)।

কার্যনির্বাহী সদস্য-আবুল হোসেন (দৈনিক ইত্তেফাক), সফিকুল ইসলাম মোল্লা (দৈনিক সংবাদ), সন্তোষ চন্দ্র সেন (দৈনিক চাঁদপুর সংবাদ), মানিক চন্দ্র সরকার, শ্যামল কান্তি ধর (দৈনিক আজকের জীবন) ও ফয়সাল আলম (দৈনিক ডেসটিনি)।

এ ছাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেনকে প্রধান উপদেষ্টা মনোনীত করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট, কচুয়া : আপডেট, বাংলাদেশ সময় ২:৪০ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply