কচুয়া

কচুয়া পৌর নির্বাচনে ৩ মেয়রসহ ৫৪ প্রার্থীর মনোনয়ন জমা

কচুয়া পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

১৭ জানুয়ারি রোববার দিনভর মেয়র পদে ৩জন,সাধারন কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জনসহ মোট ৫৭ জন প্রার্থী জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেনের হাতে পৃথক ভাবে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী মো:নাজমুল আলম স্বপন,স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আহসান হাবীব প্রাঞ্জল ও বিএনপি ধানের শীষ মনোনীত প্রার্থী মো: হুমায়ুন কবির প্রধান।

সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক ভাবে প্রার্থীরা উৎসবমূখর পরিবেশে এসব মনোনয়নপত্র দাখিল করেন। সংরক্ষিত মহিলা আসনে ১নং ওয়ার্ডে জোহরা খাতুন, খুর্শিদা বেগম,ফেরদৌসি আক্তার। ২নং ওয়ার্ডে রোকেয়া বেগম,বিলকিছ আক্তার,বিলকিছ আক্তার,নার্গিস শাহজাহান,গাজী শাহীন ও ৩নং আসনে পারুল আক্তার ও আমেনা বেগম মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়া সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে বিল্লাল হোসেন,আব্দুল কাদের,মো: নজরুল ইসলাম,মো: রহমত উল্যাহ ও শাহ আলম। ২নং ওয়ার্ডে মো: তাজুল ইসলাম,মো: ইউসুফ আলী,আ: মালেক ও মো: মহসিন রেজা।

৩নং ওয়ার্ডে শাহজাহান,মো: ইউসুফ,ফারুক হোসেন,মো: আব্দুস সালাম, মো: শাহ ইমরান খান,মো: কামাল হোসেন গাজী ও মাহারুন আল মিলি। ৪নং ওয়ার্ডে ফয়েজ আহমেদ,জাহাঙ্গীর আলম,মোহাম্মদ আবু সাঈদ,জামাল হোসেন,দুলাল মোল্লা,গাজী মো: হেলাল ও মোহাম্মদ কামরুজ্জামান।

৫নং ওয়ার্ডে কামরুজ্জামান,আমিনুল হক,মো: মকবুল হোসেন ও মো: শাহজাহান মজুমদার। ৬নং ওয়ার্ডে আব্দুল মান্নান,এরশাদ প্রধান,শাহ আলম ও মির্জা গোলাম মোরশেদ। ৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো: কামাল হোসেন অন্তর,মো: হুমায়ুন কবীর, সেন্টু মজুমদার ও ইয়াছিন সম্রাট।

৮নং ওয়ার্ডে মো: আব্দুল মমিন, মো: আবুল খায়ের,শরীফ আহমেদ মিয়া ও মাসুদ আলম ও ৯নং ওয়ার্ডে মো: আবুল খায়ের রুমি,আমিনুল হক,মোস্তফা কামাল,হারুন মিয়া,জাহাঙ্গীর আলম ও হেদায়েত উল্যাহ মনোনয়নপত্র দাখিল করেন।

এসময় কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী মো: আবু বকর সিদ্দিকসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, আগামী ১৯ জানুয়ারি মঙ্গলবার মনোনয়নপত্র বাছাই, ২৬ জানুয়ারি মঙ্গলবার মনোনয়নপাত্র প্রত্যাহার শেষদিন ও ১৪ ফেব্রুয়ারি রোববার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৭ জানুয়ারি ২০২১

Share