Home / উপজেলা সংবাদ / কচুয়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী
কচুয়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী

কচুয়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী

‘নির্বাচিত হলে পৌরবাসীর উন্নয়নে নিজেকে আত্মনিয়োগ করবো’

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর):

আসন্ন কচুয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের দৌড়ঁঝাপ এখনো শুরু না হলেও সম্ভ্যাব্য প্রার্থীদের আনাগোনা লক্ষ্য করা গেছে। কচুয়া পৌরসভা চাঁদপুর জেলাধীন উপজেলাভিত্তিক একটি অন্যতম পৌরসভা।

পৌরসভাটি গঠনের পর থেকে এ যাবত প্রাক্তন মেয়র মরহুম জাহিদ হাসান ভূঁইয়া দুলাল ও বর্তমান মেয়র হুমায়ুন কবির প্রধান নির্বাচিত হয়ে পৌর অভিভাবক হিসেবে দায়িত্ব পালন করছেন। গত নির্বাচনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী না থাকায় বিএনপি সমর্থিত প্রার্থী মো. হুময়ুন কবির প্রধান টানা ২য় বারের মতো মেয়র নির্বাচিত হয়।

আগামী পৌর নির্বাচনকে সামনে রেখে পৌরসভাধীন কোয়া চাঁদপুর গ্রাামের বাসিন্দা হাজী আবদুল মান্নানের পুত্র পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ ব্যবসায়ী মো. জামাল হোসেন নির্বাচনকে ঘিরে একান্ত সাক্ষাতকারে চাঁদপুর টাইমস পাঠকদের জন্যে তার মনের জমানো খোলামেলা কথা ব্যক্ত করেন। সাক্ষাতকারটি গ্রহণ করেছেন ‘চাঁদপুর টাইমসের কচুয়া করেসপন্ডেন্ট’ জিসান আহমেদ নান্নু।

চাঁদপুর টাইমস : পৌর নির্বাচনে নির্বাচিত হলে পৌরবাসীর জন্যে কী করবেন?

জামাল হোসেন : রাজনীতিতে চাওয়া-পাওয়ার কিছু নেই। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে উজ্জীবিত হয়ে বৃহত্তম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে সম্পৃক্ত হই। পরবর্তীতে কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সদস্য হিসেবে নেতৃত্ব দেই। বর্তমানে কচুয়া পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

চাঁদপুর টাইমস : বিগত নির্বাচন নিয়ে আপনার মূল্যায়ন কি?

জামাল হোসেন : গত নির্বাচনে আমি মেয়র পদে ফরম নিয়ে প্রচারনায় নামি। পরবর্তীতে আমাদের প্রিয় নেতা ড. মহীউদ্দীন খান আলমগীরের উন্নয়নের স্বার্থে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করি।

চাঁদপুর টাইমস : পৌরবাসীর প্রতি আপনার আশার বাণী কি?
জামাল হোসেন : আগামী নির্বাচনে কচুয়া পৌরসভা এলাকার রাস্তাঘাটের বেহাল দশা মুক্তকরণসহ স্কুল-কলেজ-মাদরাসা ও সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্যে কাজ করতে চাই। আমার বিশ্বাস সবদিক বিবেচনা করে পৌরবাসীর আগামী নির্বাচনে আমাকে মেয়র পদে বিপুল ভোটে নির্বাচিত করবে।

সবশেষে তিনি কচুয়া পৌরবাসীর দোয়া-আর্শীবাদ ও সহযোগিতা কামনা করছেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ১২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ২৬ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ১০:২৬ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি