Home / উপজেলা সংবাদ / কচুয়া পৌরসভার বাজেট ঘোষণা

কচুয়া পৌরসভার বাজেট ঘোষণা

‎Wednesday, ‎01 ‎July, ‎2015   10:28:07 PM

জিসান আহমেদ নান্নু, কচুয়া:

চাঁদপুরের কচুয়া পৌরসভার ২০১৫-২০১৬ অর্থ বছরে প্রায় ১৪ কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র মোঃ হুমায়ূন কবির প্রধান বাজেট ঘোষণা করেন।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব উন্নয়ন ধরা হয়েছে ১৩ কোটি ৭৯ লক্ষ ২২ হাজার ৯শ ৮৪ টাকা। রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ৭৬ লক্ষ ৪১ হাজার ১শ ৭৮ টাকা। রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৭২ লক্ষ ৯৫ হাজার টাকা।

রাজস্ব উদ্ধৃত্ত ধরা হয়েছে ৩লক্ষ ৪৬ হাজার ১শ ৭৮ টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ১১ কোটি ২ লক্ষ ৮১ হাজার ৮শ ৬ টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১০ কোটি ৭৫ লক্ষ টাকা ও প্রস্তাবিত বাজেটে উদ্ধৃত্ত ধরা হয়েছে ২৭ লক্ষ ৮১ হাজার ৮শ ৬ টাকা।

বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পৌর সচিব ফখরুল ইসলাম, পৌর মহিলা কাউন্সিলর গাজী শাহীন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল হাসান, কাউন্সিলর ইদ্রিস আলী বেপারী, কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন- অফিস সহকারী মো: নাসির আলম নসু। এসময় পৌর কাউন্সিলর, কর্মকর্তা, বাজার ব্যবসায়ী, সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না