Home / উপজেলা সংবাদ / কচুয়া উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
কচুয়া উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
কচুয়া : সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : আলহাজ্ব মোঃ আইয়ুব আলী পাটওয়ারী

চাঁদপুর জেলার কচুয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন জমাদানের শেষ দিনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের পরিচালনায় আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আইয়ুব আলী পাটওয়ারী।

এ সময় পৌর নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কচুয়া পৌরসভাতে সমগ্র দেশের মধ্যে একটি সুন্দর ও উন্নত পৌরসভা হিসেবে প্িরতষ্ঠা করাই আমাদের লক্ষ্য। আমাদের প্রাণপ্রিয় নেতা ড. মহীউদ্দীন খান আলমগীরের বিশেষ উদ্যোগে ১৯৯৮ সালে কচুয়া পৌরসভা প্রতিষ্ঠা লাভ করে। তিনি কচুয়া পৌরসভাকে দেশের একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। তার ইচ্ছা স্বপ্ন বাস্তবায়নে আওয়ামীলীগের সকল নেতাকর্মী একান্ত আন্তরিক। তাই জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীরের লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়নে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আমরা মেয়র পদে এবং প্রতিটি ওয়ার্ডেও সংরক্ষিত আসনে একজন করে প্রার্থী মনোনিত করবো। যারা মনোনিত হবেন না তারাও দলীয় প্রার্থীর পক্ষে এক জোট হয়ে কাজ করবেন বলে আমি দৃঢ়ভাবে আশাবাদী। কাউন্সিলর ও সংরক্ষিত আসনে দলীয় প্রার্থী মনোনিত করার নিয়ম না থাকলেও অনানুষ্ঠানিকভাবে সমর্থন জানাবো। সংরক্ষিত আসনে বিএনপি’র রাজনীতির সাথে সম্পৃক্ত এমন একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন এমন গুঞ্জন সৃষ্টি হয়েছে, এরই প্রেক্ষিতে সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, এ বিষয়ে যাচাই বাচাই করে সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি শহিদ দর্জি, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন ও অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল হক মিঠু।

সংবাদ সম্মেলনে মেয়র পদে ১৩জন, কাউন্সিলর পদে ৩১জন ও সংরক্ষিত মহিলা আসনে ৫জন মনোনয়ন জমাদানকারীরাও উপস্থিত ছিলেন।

অপরদিকে সকাল থেকে বিকেল পর্যন্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা শত শত কর্মী-সমর্থক ও নেতা কর্মী নিয়ে মিছিল সহকারে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

||আপডেট: ০৮:৪১ পিএম, ২০ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর