Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টায় আটক ১
dhorshok

কচুয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টায় আটক ১

চাঁদপুরের কচুয়া উপজেলার দক্ষিণ আকানিয়া গ্রামে ১১ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত শাহআলম (৩৫) কে আটক করেছে।

আটককৃত বখাটে শাহআলম একই উপজেলার পদুয়া গ্রামের সফিক মিয়ার ছেলে।

কচুয়া থানা পুলিশ ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার (৭ এপ্রিল) দুপুরে আকানিয়া গ্রামের মহসিনের শিশু কন্যা পাশ্ববর্তী পরানপুর বাজারে যাচ্ছিল। শিশুটি বখাটে শাহ আলমের মামার পরানপুর মিয়াজী বাড়ির পাশ যাওয়ার সময় বখাটে শাহআলম তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ির ভিতরে নিয়ে জোড় প‚র্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় শিশুটির ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বখাটে শাহআলম কে আটক করে গণধোলাই দিয়ে কচুয়া থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে কচুয়া থানার সেকেন্ড অফিসার (এসআই) রফিকুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে বিকেলে জনতার হাত থেকে ধর্ষনের চেষ্টাকারী শাহআলমকে আটক করে থানায় নিয়ে আসি।

এ ব্যাপারে কচুয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, অভিযুক্ত শাহআলমকে আটক করা হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে শিশুকে ধর্ষণ চেষ্টাকারী বখাটে শাহ আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ক্ষতিগ্রস্ত শিশুটির পরিবার ও এলাকাবাসী।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু