Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হাফেজ এনামুল হত্যাকারী সুনামগঞ্জ থেকে আটক
হাফেজ এনামুল হত্যাকারী

কচুয়ায় হাফেজ এনামুল হত্যাকারী সুনামগঞ্জ থেকে আটক

চাঁদপুর কচুয়ায় বাইছারা (লৈয়ামেহের) গ্রামের হাফেজ এনামুল হক হত্যা মামলার আসামী রাসেল শিকারী (৩৫) কে অবেশেষ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

১৩ জুলাই সোমরাত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের ডিবি পুলিশের এসআই মো:মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে মঙ্গলবার বিকালে চাঁদপুর নিয়ে আসে।

চাঁদপুর ডিবির ওসি রণজিৎ কুমার বড়ুয়া হত্যা মামলার আসামী রাসেল শিকারীকে গ্রেফতারের বিষয়টি চাঁদপুৃর টাইমসকে নিশ্চিত করেছেন।

জানা গেছে,গত ২৯ মে সকালে কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের বাইছারা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা প্রকাশ্যে পিটিয়ে নির্মম ভাবে হত্যা করে হাফেজ এনামুল হককে। ওই ঘটনার পর তার বাবা হাজী মুজিবুর রহমান বাদী হয়ে ১৬ জনকে আসামী করে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং- ১৬। দীর্ঘদিন আসামী গ্রেফতার না হওয়ায় পরে ওই মামলাটি ডিবি পুলিশে হস্তান্তর করা হয়।

নিহত হাফেজ এনামুল হকের চাচা মো:জসিম উদ্দিন শিকারী বলেন, আমার ভাতিজা হত্যাকারীদের মধ্যে ডিবি পুলিশ একজনকে গ্রেফতার করায় আমরা আনন্দিত ও চাঁদপুর ডিবি পুলিশকে ধন্যবাদ জানাই এবং অপর আসামীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানাই।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৪ জুলাই ২০২০