Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে দু’ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা
কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে দু’ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে দু’ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ২নং পাথৈর ও ৫নং সহদেবপুর (পঃ) ইউনিয়নের নব-নির্বাচিত ২ ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার রাতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ঢাকাস্থ বনানীর বাসভবনে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ মুস্তাফিজুর রহমান জুয়েল ও আবদুস সামাদ আজাদ ইউপি সদস্য ও দলীয় নেতা কর্মীদের নিয়ে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি নব-নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, আপনারা কোন ব্যক্তি বা একক কারো চেয়ারম্যান নন। এখন থেকে আপনারা পুরো ইউনিয়নবাসীর চেয়ারম্যান। আপনাদের সুযোগ্য নেতৃত্বে ইউনিয়নকে এগিয়ে নিতে হবে।

তিনি আরো বলেন, কচুয়ায় ২৮ মে ইউপি নির্বাচনে ১১ জন আওয়ামী লীগের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সবাইকে অভিনন্দন জানাই। ১২ নং আশ্রাফপুর ইউনিয়নে দলীয় নেতা কর্মীরাই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে পরাজিত করেছে।

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবিরসহ ২ নং পাথৈর ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন

কচুয়ায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে দু’ইউপি চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

: আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ পিএম, ১ জুন ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply