Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক চেয়ারম্যান আবুল হোসেন আর নেই
Shok

কচুয়ায় সাবেক চেয়ারম্যান আবুল হোসেন আর নেই

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, প্রবীণ আওয়ামীলীগ নেতা ও উপজেলার নন্দনপুর গ্রামের অধিবাসী মোঃ আবুল হোসেন আর বেঁচে নেই (ইন্না…রাজিউন)। তিনি শনিবার বিকেল ৩টায় ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫বছর, ৫মেয়ে ১ছেলে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। সাবেক এই ইউপি চেয়ারম্যান দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

এদিকে শনিবার রাত ১০টার দিকে নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে মরহুমের লাশ নন্দনপুর গ্রামের পারিবারিক গ্রামে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটোয়ারী, মরহুমের ভাতিজা ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ ইসমাইল হোসেন সিরাজী, পালাখাল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও চেয়ারম্যান শহীদ উল্যাহ পাটোয়ারী, সাবেক চেয়ারম্যান জমির হোসেন পাটোয়ারী, ইউনিয়ন চেয়ারম্যান শামসুদ্দিন মুন্সী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুস সামাদ আজাদ, উপজেলা কাজী সমিতির সভাপতি মাওলানা সফিকুর রহমানও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু মূসা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৮:১২ পিএম, ০৩ জানুয়ারি ২০১৫, রোববার
ডিএইচ