Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাংসদের সাথে বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষকদের মতবিনিময়
soba

কচুয়ায় সাংসদের সাথে বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষকদের মতবিনিময়

চাঁদপুর-১ কচুয়া আসনের নব-নির্বাচিত সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন,আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বিশেষ করে শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য প্রতিটি উপজেলায় একটি করে সরকারি কলেজ স্থাপন করতে আমরা সক্ষম হয়েছি। কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজকেও সরকারিকরণ করা হয়েছে। কলেজে নতুন চারতলা বিশিষ্ট একটি একাডেমিক ভবন স্থাপন করা হয়েছে।

এমপি আরো বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বর্তমানে আমাদের দেশের বেশির ভাগ শিক্ষার্থীরা দেশে শিক্ষা শেষ করে সরাকরি খরচে বিদেশেও পড়ালেখা করছে।’

বৃহস্পতিবার কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ মিলনায়তনে শিক্ষক পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ শাহ মো. জালালউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মো. শাহাদাত হোসেনের সঞ্চালনায় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক মোস্তফা জামাল, রসায়ন বিভাগের প্রভাষক আফরোজুন নাহার ও ইংরেজি বিভাগের প্রভাষক অপর্ণা রাণী দেব।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুননাহার ভূইয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতাউর রহমান ভূইয়া, কচুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহিম খলিল বাদল প্রমূখ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কলেজের সাবেক উপাধ্যক্ষ মোঃ সোলাইমান মিয়া, কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোসলেহ উদ্দীন রিমু, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রিয়াদসহ কলেজের সকল শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন, ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক নাজির আহম্মদ ও গীতা পাঠ করেন পরিসংখ্যান বিভাগের প্রভাষক উত্তম চন্দ্র সরকার।

স্টাফ করেসপন্ডেট
২৫ জানুয়ারি,২০১৯

Leave a Reply