Home / উপজেলা সংবাদ / কচুয়ায় সর্ববৃহৎ জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দ:) উদযাপিত
জশনে জুলুসে

কচুয়ায় সর্ববৃহৎ জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (দ:) উদযাপিত

মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (দুরুদ) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলার নলুয়া বাজার সংলগ্ন বালুর মাঠ থেকে শনিবার সকালে ৯ম বারের মতো বিশাল র‌্যালী বের করা হয়েছে।

জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটি কড়ইয়া ইউনিয়ন শাখা নলুয়া বাজারের ব্যবস্থাপনায় ও আ’লা হযরত ইমাম আহমদ রেযা খাঁ (রহ:) পাঠাগার ও যুব কমিটির সার্বিক সহযোগিতায় এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব,শিক্ষক, পেশাজীবী, সমাজসেবক, সামাজিক সংগঠন ও রাজনীতিবিদসহ এলাকার সর্বস্তারের হাজার হাজার নবী (দ:) প্রেমিক মানুষ স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহ করেন। র‌্যালিটি নলুয়া,সাহেদাপুর, দৌলতপুর,পালগিরি,লুন্তি,মনোহরপুর ও কচুয়ার মেইন সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় নলুয়া বালুর মাঠে এসে শেষ হয়।

দ্বিতীয় অধিবেশনে আলীগঞ্জ পিটিআই এর সাবেক ইন্সট্রাক্টর আলহাজ্ব আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথির আলোচনা রাখেন, ঢাকা শাহজাহানপুর গাউছুল আলজ জামে মসজিদের খতিব শায়খ হযরতুল আল্লামা আব্দুল মোস্তফা রাহীম আল আজহারী। র‌্যালির উদ্বোধক ছিলেন, মুফতি নুরুল আলম মজুমদার। র‌্যালিতে অতিথি হিসেবে মাওলানা মুফতি মোহাম্মদ এবিএম সাদেক উল্যাহ,আলহাজ¦ মাওলানা শহীদ উল্যাহ ও দেশ বরন্যে আলেমেদীন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৫ সেপ্টেম্বর ২০২২