Home / উপজেলা সংবাদ / কচুয়ায় শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা
কচুয়ায় শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

কচুয়ায় শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

কচুয়া উপজেলা শিক্ষা অফিসার একেএম শহীদুল হক মোল্লা ও রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা দেওয়ান মোঃ সিরাজুল ইসলামকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির আয়োজনে সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবু মুসা’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির। বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনির হোসেন, আনিসুর রহমান, ইউআরসি ইনষ্ট্রাকশন তারেক নাথ মলি¬ক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, সাচার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবুল কাশেম, নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবদুল মোতালেব প্রমুখ।

পরে বিদায়ী কর্মকর্তা শহীদুল হক মোল্লা ও প্রধান শিক্ষক দেওয়ান সিরাজুল ইসলামকে শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের পক্ষ থেকে প্রতিটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে একটি করে জাতীয় পতাকা বিতরণ করা হয়। এসময় উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষকসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

||আপডেট: ০৮:৩৯ অপরাহ্ন, ১৪ মার্চ ২০১৬, সোমবার

এমআরআর