Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় শাশুড়িকে হত্যার দায়ে স্বামীকে গণপিটুনি
Dead-Khun-Death

কচুয়ায় শাশুড়িকে হত্যার দায়ে স্বামীকে গণপিটুনি

‎Friday, ‎April ‎17, ‎2015   9:02:26 PM

 কচুয়া প্রতিনিধি :

কচুয়ায় পাষণ্ড জামাতা রাম দা দিয়ে কুপিয়ে শাশুড়িকে খুন করেছে। খুনে উম্মত্ত স্বামীর হাত থেকে মাকে বাঁচাতে এসে মেয়েও (খুনির স্ত্রী) গুরুতর আহত হয়েছে। একই ঘটনায় খুনির হাতে স্ত্রীর ভাগিনাও আহত হয়েছে। ঘটনা ঘটিয়ে খুনি পালানোর চেষ্টা করেও পালাতে পারেনি। গ্রামবাসী তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে  বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে কচুয়া উপজেলার দক্ষিণ গোহট ইউনিয়নের পাড়াগাঁও ফকির বাড়িতে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গ্রামবাসী ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, গতকাল রাত আনুমানিক ৮টার দিকে পাড়াগাঁও ফকির বাড়ির জয়নাল আবেদীনের মেয়ে শারমিন আক্তারের (১৯) স্বামী বরিশালের বরগুনার সোহাগ (২৮) তার শাশুড়ি খোদেজা বেগমের (৪৫) ঘরে ঢুকে। তখন জামাই-শাশুড়ির কথা কাটাকাটির এক পর্যায়ে জামাই সোহাগ রাম দা দিয়ে শাশুড়িকে এলোপাতাড়ি কোপাতে থাকে। শাশুড়িকে মাথায় ও ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার সময় খোদেজা বেগমকে বাঁচাতে তার মেয়ে শারমিন আক্তার (ঘাতকের স্ত্রী) ও নাতি সোহেল এগিয়ে আসলে তাদেরও সে এলোপাতাড়ি কোপায়।

রক্তাক্ত জখম অবস্থায় শারমিন ও সোহেল ঘর থেকে বের হয়ে এসে ঘাতকের হাত থেকে বাঁচতে চিৎকার করতে থাকে। তখন ঘাতক সোহাগ পালাতে নিলে বাড়ির ও আশপাশের লোকজন এসে তাকে আটক করে গণধোলাই দেয়। তার অবস্থাও আশঙ্কাজনক। গুরুতর আহত শারমিনকে শাহরাস্তি হাসপাতালে এবং সোহেলকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল ও এসআই নুরুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে খোদেজার লাশ উদ্ধার করেন এবং মুমূর্ষু অবস্থায় ঘাতক সোহাগকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চাঁদপুর টাইমস/2015