Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কচুয়ায় যুবলীগের, চাঁদপুরের কচুয়া

কচুয়ায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি,আলোচনা সভা ও কেক কাটা মধ্যদিয়ে পালিত হয়েছে।

১১ নভেম্বর বুধবার দুপুরে কচুয়া বিশ্বরোর্ড এলাকার থেকে র‌্যালি শুরু হয়ে কচুয়া বাজার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়কে প্রদিক্ষন শেষে কচুয়া উপজেলা আওয়ামীলীগের কার্যলয়ে কেক কাটা আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহ জালাল প্রধান জালালের পরিচালনায় প্রধান অতিথির টেলিকনফেরেন্স বক্তব্য রাখেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাউন্সিলর মো.শরিফ আহমেদ,উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মো.মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো.নজরুল ইসলাম,বোরহান উদ্দিন,দপ্তর সম্পাদক মাইন উদ্দিন সবুজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডেন্টাল সোহাগ মজুমদার, ত্রান বিষয়ক সম্পাদক নিমাই সরকার, সদস্য মঞ্জুর এলাহী, বাবুল ভইঁয়া,পৌর যুবলীগের সভাপতি প্রত্যাশী ফারুকুল ইসলাম, যুবলীগ নেতা মো.সাইফুল ইসলাম, দিদার আলম,জাকির হোসেন,উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ফারহানা পারভিন, গোহট ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ওসমান গনি পলাশ, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শাস মিঠু, বিতারা ইউনিয়ণ যুবলীগের সভাপতি মো.ইসমাইল ভইঁয়া প্রমুখ।

এসময় উপজেলা,পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন যুবলীগের আহবায়ক,যুগ্ন-আহবায়কসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১১ নভেম্বর ২০২০