Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
কচুয়ায় মুক্তিযোদ্ধাকে

কচুয়ায় মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুর কচুয়া উপজেলার ডুমুরিয়া গ্রামের অধিবাসী সড়ক ও জনপদ বিভাগের বিশিষ্ট ঠিকাদার ও বীল মুক্তিযোদ্ধা বদিউল আলম মজুমদার আর বেঁচে নেই (ইন্নালিল্লা……… রাজিউন)। তিনি শুক্রবার রাত ৩টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুর বেলভিউ হাসপাতালে মারা যান।

১৪ আগস্ট শুক্রবার বাদ জুমা রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে মরহুমের লাশ ডুমুরিয়া গ্রামের পারিবারিক করবস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম মজুমদারকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ।

মরহুম মুক্তিযোদ্ধা বদিউল আলম মজুমদার এলাকায় বি আলম মজুমদার নামে পরিচিত ছিলেন। তিনি মাহবুব আলম মজুমদারের বড় ভাই ও সমাজসেবক আবু বকর মিয়াজীর মামা শ্বশুর ছিলেন।

মরহুমের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি,প্রধানমন্ত্রী শেখ হাসিনার তাঁত পল্লী প্রকল্প-১ এর পরিচালক যুগ্ন সচিব মো: শাহাদাত হোসেন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলহাজ্ব জাবের মিয়া,বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার,বিশিষ্ট সমাজসেবক মো:নাছির উদ্দিন প্রধান,কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজী,উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিকেএম আলমগীর মজুমদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান,আওয়ামী লীগ নেতা এনামুল হক মিন্টু,মো: সেলিম প্রমুখ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৪ আগস্ট ২০২০