Home / উপজেলা সংবাদ / কচুয়ায় মিলন হত্যাকান্ডে জড়িতদের ছাড় দেয়া হবে না

কচুয়ায় মিলন হত্যাকান্ডে জড়িতদের ছাড় দেয়া হবে না

কচুয়া করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রহিমানগর এলাকায় কান্দিরপাড় গ্রামের অধিবাসী নিরীহ তাজুল ইসলামের মাদ্রাসায় পড়ুয়া ছেলে মিলন হোসেন (১২) হত্যার ঘটনায় তার পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান অ্যাড. মোঃ হেলাল উদ্দিন।

শুক্রবার দুপুরে কান্দিরপাড় গ্রামে নির্মম হত্যার শিকার মিলন হোসেনের বাবা-মা ও পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং বেশ কিছু সময় তাদের পাশে কাটিয়ে তাদের বিভিন্ন খোঁজখবর নেন।

এসময় তিনি উপস্থিত গ্রামবাসী ও মিলনের বাবা-মার উদ্দেশ্যে বলেন, ‘মেধাবী মাদ্রাসার ছাত্র মিলন হোসেন হত্যার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। আইনের আওতায় এনে অপরাধীদের দৃষ্টান্ত মূলক ব্যবস্থা নেয়া হবে। অপরাধীরা যত বড়ই হোক, আইন সবার ঊর্ধ্বে। আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মিলন হত্যায় প্রকৃত অপরাধীদের আপনারা ধরিয়ে দেবেন। এছাড়া নিরপরাধী কোনো ব্যক্তি যাতে এ ঘটনায় হয়রানির শিকার না হয় সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।’

এ সময় ইউপি চেয়ারম্যান আমির হোসেন, ইউপি মেম্বার আঃ রাজ্জাক, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সোহাগ উদ্দিন, রেনু ডিলার, মনির হোসেনসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

কচুয়া উপজেলার কান্দিরপাড় গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মাদ্রাসার ছাত্র মিলন হোসেনকে নির্মমভাবে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী ধইঞ্চা ক্ষেতে ফেলে রাখে। ঘটনার ৪ দিন পর বৃহস্পতিবার ভোর রাতে হত্যাকারীদের স্বীকারোক্তি মতে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

আপডেট :   বাংলাদেশ সময় : ০৮:৪১ অপরাহ্ন, ১৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ০৩ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি