Home / উপজেলা সংবাদ / কচুয়ায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার
কচুয়ায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

কচুয়ায় মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

‎Monday, ‎20 ‎July, ‎2015  09:15:56 PM
চাঁদপুর টাইমস, কচুয়া(চাঁদপুর) করেসপন্ডেন্ট:
চাঁদপুরের কচুয়ার তালতলী গ্রামের অধিবাসী বহুল আলোচিত ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী মাহাবুব (৪৫) ও হাসিনা (৩৯) দম্পতিকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ ।

শনিবার (১৮ জুলাই) মধ্যরাতে কচুয়া থানার এসআই রহমত ও এএসআই নাছির উদ্দীন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাহাবুব ও হাসিনাকে তাদের গ্রামের বাড়ি থেকে ১’শ পিচ ইয়াবা ও ইয়াবা বিক্রিত অর্থ ৩১৫২ টাকা সহ গ্রেফতার করে। এসময় আরও দুই ইয়াবা ব্যবসায়ী চান্দিনা উপজেলার কাশিমপুর গ্রামের মহিউদ্দীন (৩২) ও খলিল (৩৫) পুলিশের উপস্থিতি টের পেয়ে মাহাবুবের ঘর থেকে দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে কচুয়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১২, তাং-১৯/০৭/২০১৫ইং। পুলিশ জানায়, উক্ত মাদক ব্যবসায়ী মাহাবুব এ বছরের জানুয়ারিতে মাদক দ্রব্যসহ গ্রেফতার হয়ে কিছুদিন জেলে থাকার পর জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। এ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে কচুয়া থানায় আরও দু’টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

এদিকে মাহাবুব ও হাসিনা গ্রেফতার হওয়ায় এলাকার লোকজনরা স্বস্তির বোধ করছে। সোমবার তালতলী এলাকার লোকজনরা স্থানীয় ইউপি কমেপ্লক্স প্রাঙ্গনে সমবেত হয়ে মাদক ব্যবসায়ী মাহাবুব ও হাসিনরা দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানায় এবং এলাকার অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে ধর-পাকড় করে পুলিশে সোর্পদ করার জন্য সম্মলিত ভাবে প্রচেষ্টা চালাবার অঙ্গিকার করে।

চাঁদপুর টাইমস : জেএইচ/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না