Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মাদক ব্যবসায়ী আটক
Nura alom

কচুয়ায় মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর কচুয়ায় জগতপুর উজালি গ্রামের অধিবাসী বহুল আলোচিত মাদক ব্যবসায়ী নুরে আলমকে আটক করেছে পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কচুয়া থানার এসআই মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া উপজেলার জগতপুর উজালি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

স্থানীয় একাধিক লোকজন জানিয়েছেন, জগতপুর উজালি গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে বহু অপকর্মের হোতা নুরে আলম দীর্ঘ কয়েক বছর যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এলাকায় দেদারছে রমরমা মাদক বিক্রি করে আসছে। ইতি পূর্বে তার স্ত্রীও মাদক মামলায় গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে।

কচুয়া থানার এসআই মোঃ মনিরুজ্জামন ভূঁইয়া বলেন, গ্রেফতারকৃত নুরে আলম পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, হাঙ্গামা-দাঙ্গামা সহ প্রায় বিভিন্ন ঘটনায় ৬-৭টি মামলা রয়েছে। মাদক ও ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলার মারামারির ঘটনায় অন্যতম আসামি হিসেবে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ দিকে স্থানীয়রা আরো জানান, সম্প্রতি জগতপুর বাজারে ছাত্রলীগের নেতা কর্মীদের উপর মাদক সম্রাট নুরে আলমের নেতৃত্বে হামলা করা হয়। ওই হামলায় ছাত্রলীগের ৪ নেতা কর্মী গুরুতর আহত হয়ে কচুয়া হাসপাতালে চিকিৎসা নেয়। মাদক সম্রাট নুরে আলম ওরফে নুরুর গ্রেফতারের ঘটনায় এলাকায় স্থানীয়দের মধ্যে আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
০৪ জানুয়ারি,২০১৯

Leave a Reply