Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মনোনয়ন বঞ্চিতদের হামলায় আহত ২০

কচুয়ায় মনোনয়ন বঞ্চিতদের হামলায় আহত ২০

চাঁদপুরের কচুয়ায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মেম্বারের সমর্থকদের  হামলায় অন্তত ২০জন আহত  হয়েছে। শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার সাচার ইউনিয়নের  রাগদৈল পশ্চিম বাজারে হামলার  এঘটনা ঘটে।
হামলায় সাচার ইউনিয়ন চেয়্রাম্যান ওসমান গণি মোল্লার প্রায় ২০ জন কর্মী সমর্থক গুরুতর আহত হয়েছে।
 স্থানীয় আওয়ামী লীগ ও গ্রামবাসীর উদ্যোগে ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি জিএম আতিকুর রহমানের সংবর্ধনার আয়োজন করে।
সংবর্ধনা সভায় আসার পথে মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান প্রার্থী মনির মেম্বারের সমর্থকদের লোকজন বর্তমান চেয়ারম্যান,বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: ওসমান গণির মোল্লার কর্মী সমর্থকদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে ।
হামলায় আহতরা হল স্থানীয় যুবলীগ নেতা মো: শাহজাহান(৩২), ইউসুফ(৩০) যুবলীগ নেতা হাজী জামাল (৩৮), ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু হানিফ (৩৫), ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল হোসেন ফরাজী(২৫),তার ভাই সফিউল্যাহ(১৯), সমর্থক মিন্টু (২৫) ও রাছেল (২০)।
আহতদেরকে পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলা (গৌরিপুর) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চান্দিনা উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে প্রেরণ করা হয়।
হামলার পর বিক্ষুব্ধ জনতা মনির হোসেন মেম্বার, তার ৩ ছেলে সাদ্দাম হোসেন, বুশ ও সোহেলসহ আরও ৩/৪জন সমর্থক কে রাগদৈল বাজারে একটি দোকানে  প্রায়৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখে। পরে তাদের মোটর সাইকেল পুড়িয়ে দেয়।
সংবাদ পেয়ে কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, হাজীগঞ্জ সার্কেল এএসপি আবদুল হানিফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন ও অফিসার ইনচার্জ মুহম্মদ ইবরাহিম খলিল ঘটনাস্থলে পোৗছে উত্তেজিত জনতাদের বিচারের আশ্বাস দিয়ে তাদের সকলকে রাত সাড়ে ৮টার দিকে চান্দিনা দিয়ে কচুয়া থানায় নিয়ে যায়।
এ ঘটনায় এলাকায় থম থমে অবস্থায় বিরাজ করছে।

কচুয়া করেসপন্ডেন্ট : আপডেট ৪:০২ এএম, ৩০ এপ্রিল  ২০১৬, শনিবার

ডিএইচ