Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বিএনপি’র সদস্য অন্তর্ভুক্তি ও নবায়ন কর্মসূচি উদ্বোধন
কচুয়ায় বিএনপি’র সদস্য অন্তর্ভুক্তি ও নবায়ন কর্মসূচি উদ্বোধন

কচুয়ায় বিএনপি’র সদস্য অন্তর্ভুক্তি ও নবায়ন কর্মসূচি উদ্বোধন

বিএনপি’র সারা দেশব্যাপী সদস্য অন্তর্ভুক্তি ও নবায়ন করণ কর্মসূচির অংশ হিসেবে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের নির্দেশে কচুয়া উপজেলার ১০৮ টি ও পৌরসভার ৯টি ইউনিটে এই কর্মসূচি চলমান রয়েছে।

এরই অংশ হিসাবে শুক্রবার (২৮ জুলাই) কচুয়া উপজেলার ১০নং গোহাট উঃ ইউনিয়নের ৯টি ইউনিটে নতুন সদস্য অন্তরর্ভুক্তি ও নবায়ন কর্মসুচি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে স্থানীয় শাহজী গার্ডেনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল করিম শাহজী।

উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক ও বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোহট উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্ধিতাকারী শরীফুল হক শাহজী’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক আজিজ আহম্মেদ মানিক, ১০নং ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি আবুল বাশার আবু, যুগ্ম সম্পাদক হাবিব উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মেম্বার, মফিজুল ইসলাম, শরিফ হোসেন, জাকির হোসেন, হেদায়েত উল্লাহ, হাসান, ইসমাইল মিয়াজী, আহসান পাটোয়ারি, রুহল আমিন প্রমুখ। পরে নেতা-কর্মীদের সদস্য ফরম পূরণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন ঘোষণা করা হয়।

কচুয়া করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply