Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বাবা-ছেলের ওপর হামলা, থানায় মামলা
কচুয়া

কচুয়ায় বাবা-ছেলের ওপর হামলা, থানায় মামলা

কচুয়া উপজেলার সাচার গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে বাবা ও ছেলের উপর হামলা করা হয়েছে। এ ঘটনায় হামলার শিকার জোবায়ের হোসেন বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

থানায় মামলা ও বিভিন্ন সূত্রে জানা গেছে, উপজেলার সাচার গ্রামের সওদাগর বাড়ির মৃত. জলিল সওদাগরের ছেলে আলমগীর হোসেনের দখলীয় জায়গা থেকে ২ শতক জায়গা পাশ্ববর্তী একই এলাকার গোপির দিঘীরপাড় গ্রামের হায়দার আলীর ছেলে গোফরান মিয়ার কাছে বিক্রি করে।

গত শুক্রবার গোফরান মিয়া তার দলবল নিয়ে আলমগীর হোসেনের বাড়ির বসত ঘরে অনাধিকার প্রবেশ করে গ্যাস পাইপ দিয়ে আলমগীর হোসেনের মাথা ও শরীরে এবং তার ছেলে জোবায়ের হোসেনকে অতর্কিত ভাবে গ্যাসের পাইপ ও লাঠিসোটা দিয়ে বেধরক মারধর করে গুরুতর আহত করে।

এ সময় বাড়ির লোকজন সংজ্ঞাহীন অবস্থায় আলমগীর হোসেন ও তার ছেলেকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে জোবায়ের হোসেন বাড়ি ফিরে যায়। তন্মেধ্যে আলমগীর হোসেনের অবস্থা খুবই আশঙ্কাজনক।

এদিকে আলমগীর হোসেনের পক্ষ থেকে মারধরের ঘটনায় শনিবার তার ছেলে জোবায়ের হোসেন প্রতিপক্ষ গোফরান হোসেন ও তার তিন ছেলে জুয়েল,সোহেল ও সোহাগসহ ৪জনকে বিবাদী করে কচুযা থানায় একটি মামলা দায়ের করেছেন।

কচুয়া প্রতিনিধি,১৩ এপ্রিল ২০২১