কচুয়া

কচুয়ায় বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজে আলোচনা সভা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁদপুরের কচুয়ায় বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের উদ্যোগে নানান কর্মসূচি পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ১৩ জানুয়ারি সোমবার ইউএনও দীপায়ন দাস শুভ’র সভাপতিত্বে কলেজে আলোচনা সভায় প্রধান অতির্থির বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের কোটি মানুষের অনুপ্রেরনা। যুগে যুগে তিনি মানুষের অন্তরে মিশে থাকবে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু থাকবে। বঙ্গবন্ধু একদিনেই বঙ্গবন্ধু হিসেবে উপাধি পাননি। তিনি তার সততা ও নিষ্ঠার মাধ্যমে কাজ করে এ খ্যাতি অর্জন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দিন চৌধুরী।

কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,গর্ভনিংবডির সাবেক সদস্য আনোয়ার হোসেন সিকদার,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান ও সাংবাদিক সনতোষ চন্দ্র সেন।

বক্তব্য রাখেন,কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোসলেহ উদ্দিন রিমু,সাধারন সম্পাদক আরিফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাসুদ মজমুদার অনিক প্রমুখ। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান কলেজের শিক্ষক,গর্ভনিং বডি,স্কাউট ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু

Share