Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ প্রতিবাদ সভা
প্রার্থীর

কচুয়ায় প্রার্থীর পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ প্রতিবাদ সভা

কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী সাবেক দুই বারের মেম্বার বোরহান উদ্দিন মোল্লার নির্বাচনী পোস্টারের উপর প্রতিপক্ষ প্রার্থীর পোস্টার লাগানো ও ব্যানার ছিড়ে ফেলার অভিযোগে প্রতিবাদ সভা করা হয়েছে।

সোমবার রাতে দূর্গাপুর মিয়াজী মার্কেটে বোরহান উদ্দিন মোল্লার মোরগ মার্কার নির্বাচনী কার্যালয় এ প্রতিবাদ সভা করা হয়।
বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন ওরপে আবুল হাসেমের সভাপতিত্বে ও মাওলানা মোহাম্মদ আলী জিন্নার পরিচালনায় ওই প্রতিবাদ সমাবেশে প্রতিপক্ষ প্রার্থীর কর্মী সমর্থকদের দায়ী করে এবং নির্বাচনে সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে প্রশাসনের সহযোগিতা কামনা করে বক্তব্য দেন, ইউপি সদস্য প্রার্থী মো. বোরহান উদ্দিন মোল্লা।

ইউপি সদস্য বোরহান উদ্দিন মোল্লা বলেন, আমি এলাকাবাসীর সহযোগিতায় দুই বার ইউপি সদস্য নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। এবারোও প্রার্থী হওয়ায় প্রতিপক্ষ প্রার্থী আমার জনপ্রিয়তা দেখে বিভিন্ন ভাবে আমাকেও আমার কর্মীদের হামলা-মামলা করে ঘায়েলের চেষ্টা করছে। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলেও এবারো আমি বিপুল ভোটে জয়ী হবো।

এসময় আওয়ামী লীগ নেতা ইঞ্জি. আব্দুল মালেক, আশ্বিনপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গাজী আব্দুল মান্নান,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোলেমান মিয়াসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৮ অক্টোবর ২০২১