Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পুত্রবধূকে ‘ধর্ষণ চেষ্টা’ : ব্লেডের আঘাতে শ্বশুর আহত
কচুয়ায় পুত্রবধূকে ‘ধর্ষণ চেষ্টা’ : ব্লেডের আঘাতে শ্বশুর আহত
প্রতীকী ছবি

কচুয়ায় পুত্রবধূকে ‘ধর্ষণ চেষ্টা’ : ব্লেডের আঘাতে শ্বশুর আহত

কচুয়ায় শ্বশুর কর্তৃক পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ২৮ মে  বিকেলে উপজেলার পুর্ব সহদেবপুর ইউনিয়নের আইনপুর গ্রামে  ঘটনাটি ঘটে।
এ ঘটনায় ভোক্তভুগি পুত্রবধূ সাথী রাণী বাদী হয়ে ৪ জনকে আসামী করে ২৯ মে রবিবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানায় অভিযোগ ও স্থানীয় এলাকার সূত্রে জানা গেছে, হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের দুলাল মজুমদারের কন্যা সাথী রাণীর সাথে কচুয়া উপজেলার আইনপুর গ্রামের যুবরাজ চন্দ্র সরকারের পুত্র সজল চন্দ্রের সাথে  ৬ বছর পূর্বে বিয়ে হয়।
তাদের  সোভন (৪) নামের একটি পুত্র সন্তান রয়েছে। সাথী ও সজলের সংসার সুখে- শান্তিতে কাটলেও শ্বশুর যুবরাজ চন্দ্র বিভিন্নভাবে পুত্রবধূ সাথী রাণীকে কু-প্রস্তাব দিয়ে আসছে বলে অভিযোগে জানানো হয়।
ঘটনার দিন  শনিবার ২৮ মে  বিকেল ৫ টার দিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন শ্বশুর যুবরাজ (৪৫) সবার অগোচরে সাথী রাণীর গৃহে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।
এক পর্যায়ে পুত্রবধু সাথী রাণী সম্ভ্রম রক্ষার্থে শ্বশুর যুবরাজের শরীরের লিঙ্গার্ধে ব্লেড দিয়ে উপর্যপুরি আঘাত করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা যুবরাজকে আহত অবস্থায় উদ্ধার করে পাশ্ববর্তী উত্তর পালাখাল মোড়ে গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দেয়।
পরদিন ২৯ মে রবিবার সকালে ওই গৃবধূকে তার বাবা দুলাল ও স্থানীয় লোকজন উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

 

কচুয়া করেসপন্ডেন্ট :  আপডেট, বাংলাদেশ সময় ০৬:২০ পিএম,  ২৯ মে  ২০১৬, রোববার

ডিএইচ

Leave a Reply