Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কোনো গ্রামে সাঁকো থাকবে না : মহীউদ্দীন খান আলমগীর
কচুয়ার কোনো গ্রামে সাঁকো থাকবে না : মহীউদ্দীন খান আলমগীর

কচুয়ার কোনো গ্রামে সাঁকো থাকবে না : মহীউদ্দীন খান আলমগীর

চাঁদপুরের কচুয়া উপজেলার আটোমোড়, বুরবুড়িয়া ও দড়িকান্দি গ্রামে পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় ১শ ৮২টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার(১৯ অক্টোবর) সকালে আটোমোড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বলেন, ‘কচুয়ার কোনো গ্রামে সাঁকো থাকবে না । কচুয়া-গৌরিপুর লাকসাম সড়ককে দুই লাইনে মহাসড়কে উন্নিত করতে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে।’

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের বাবার নামের পাশে মায়ের নাম নাম লেখার বিধান করেছে। এ সরকার নারী বান্ধব সরকার। নারীদের উন্নয়নে ও নারীদের সামনের দিকে এগিয়ে যাওয়ার পথ উন্মুক্ত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার সরকার বার বার দরকার। তাই শেখ হাসিনার সরকারকে প্রতিষ্ঠিত করতে আবারো নৌকা প্রতিকে ভোট দিতে হবে।’

পাথৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. মোঃ জুয়েল মিয়াজীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সড়ক ও জনপদ বিভাগের উপ-সচিব ও কচুয়ার কৃতি সন্তান মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা সহীদ, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ জাহাঙ্গীর আলম, জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল। বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন লিটন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সেলিম, উপজেলা যুবলীগের সদস্য শাহআলম সিকদার, ইউপি সদস্য বাবুল মিয়াজী প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
১৯ অক্টোবর,২০১৮

Leave a Reply