Home / উপজেলা সংবাদ / কচুয়ায় নিখোঁজের ৪দিন পর মাদ্রাসা ছাত্রের  লাশ উদ্ধার

কচুয়ায় নিখোঁজের ৪দিন পর মাদ্রাসা ছাত্রের  লাশ উদ্ধার

‎Thursday, ‎02 ‎July, ‎2015 03:53:10 PM
জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর):

চাঁদপুরের কচুয়া উপজেলার কান্দিরপাড় গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে নিখোঁজের ৪ দিন পর মিলন হোসেন (১২) নামে এক মাদ্রাসার ছাত্রের লাশ পাশ্ববর্র্তী ধনিচা ক্ষেত থেকে উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ।

এ সময় পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাড়াগাঁও গ্রামের নুরুদ্দিনের পুত্র সোহাগ (১৯), কান্দিরপাড় গ্রামের আবুল বাশারের পুত্র রাব্বি (১৮) ও ইমাম হোসেনের পুত্র শামীম হোসেন (১৮) কে গ্রেফতার করে।
নিহত ওই মাদ্রাসা ছাত্র মিলন কান্দিরপাড় গ্রামের তাজুল ইসলামের পুত্র ও স্থানীয় চাপাতলী লতিফিয়া এনামিয়া ফাযিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহীম খলিল চাঁদপুর টাইমসকে জানান- মাদ্রাসার ছাত্র মিলন গত ২৯ জুন নিখোঁজ হয়। কোথাও খুঁজে না পেয়ে পরদিন ৩০ জুন তার মা সুফিয়া খাতুন কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়রী করে। যার নং- ১২৩৩।
পরে বুধবার রাতে স্থানীয় গ্রামবাসী সন্দেহভাজন কান্দিরপাড় গ্রামের ইমাম হোসেনের পুত্র শামীমকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি মতে অন্য দু’জনকে আটক করে এবং তাদের দেখানো মতে মিলনের লাশ বাড়ীর পাশের ধনিচা ক্ষেত থেকে উদ্ধার করে।

এলাকাবাসী তাদের উত্তম মধ্যম দিয়ে থানা পুলিশকে খবর দিলে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ওয়াজেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে। এ ঘটনায় কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এদিকে মাদ্রাসা ছাত্র মিলন হোসেন হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়েছেন এলাকাবাসী।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না